গলাচিপায় পৈত্রিক সম্পত্তি চাষে গিয়ে দাদা নাতি আহত

পটুয়াখালী গলাচিপা উপজেলা বকুলবারিয়া ইউনিয়নে পাতাবুনিয়ায় জমাজমি নিয়ে দীর্ঘদিন আদালত মামলার রায় নিয়ে জমিতে চাষাবাদ করতে গেলে প্রতিপক্ষের হামলার শিকার হয়। এতে উভয় পক্ষের তিন জন অহত হয়ে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়ার খবর পাওয়া গেছে।
জানা গেছে গত ৪ জুন আনুমানিক সকাল ন’টার সময় বকুলবারিয়া ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডে বিরোধীয় জমিতে মারামারি ঘটনা ঘটে। পক্ষদ্বয়ের মধ্যে জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন যাবৎ একাধিক মামলা হামলা হয়েছে। বর্তমানে উচ্চ আদালতে মামলা চলমান রয়েছে। কিন্তু বিরোধীয় জমি নিয়ে এলাকার প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ একাধিক বার সমাধানের চেস্ট করেও ব্যর্থ হয়েছে।
এ ব্যাপারে হামলায় আহত রঙ্গেশ্বার (৬০) বলেন পৈত্রিক সম্পত্তি রক্ষা করতে গিয়ে প্রায় বিশ বছর যাবৎ মামলা-হামলায় জরিয়ে আর্থিক শারীরিক মানসিক ও সামাজিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি। আমার পৈত্রিক সম্পত্তি নিন্ম ও উচ্চ আদালত মামলার আদেশ আমার পক্ষে থাকার পরেও প্রতিপক্ষ নেপাল,নিখিল, শ্যামল বাহিনী জবর দখল করে ভোগ দখল করার আপচেস্টা চালাচ্ছে। যাহার ফলে আমি ওআমার নাতি রাজন (২০) আহত হয় হাসপাতালে চিকিৎসা নিতে হচ্ছে বলে জানান। তিনি আরও জানান স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ একাধিক বার সমাধানের চেস্টা করলেও তাদেরকে আমান্য করে আমাদের উপর হামলা চালায়।
বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট ইউ পি সদস্য মোঃ বেল্লাল হোসেন বলেন, মারামারির খবর শুনেছি আভিযোগ পেলে সমাধানের ব্যাবস্থা করব।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।