সর্বশেষঃ

ভোলায় নতুন আরও ৩৪ জনের করোনা শনাক্ত

ভোলায় নতুন করে আরও ৩৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে ভোলায় মোট আক্রান্তে সংখ্যা দাঁড়ালো ২৬০ জনে। নতুন আক্রান্ত ৩৪ জনের মধ্যে ভোলা সদর উপজেলার ১০ জন, বোরহানউদ্দিনে ৫ জন, লালমোহলে ৯ জন, তজুমুদ্দিনে ৩ জন ও ১০ জন চরফ্যাশন‌ উপজেলার বাসিন্দা। আজ রবিবার সকালে সিভিল সার্জন রতন কুমার ঢালী এতথ্য নিশ্চিত করেন।

এদের মধ্যে জেলা জজ ও তার স্ত্রী, চরফ্যাশন ও দৌলতখান উপজেলা পরিষদের দুই চেয়ারম্যান, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা, ৮ জন চিকিৎসক, ১৯ স্বাস্থ্যকর্মী, কর্মকর্তাসহ পুলিশের ৯ সদস্য, ৮ জন কোস্টগার্ড সদস্য, ব্যাংক কর্মকর্তা ১০ জন ও ১২ জন শিক্ষক রয়েছে। এছাড়া চরফ্যাশন উপজেলা নির্বাচন কর্যালয়ের এক জন, সিভিল সার্জন কর্যালয়ে দুই জন ও জেলা প্রশাসক কার্যালয়ে এক জন রয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ভোলায় করোনা আক্রান্ত ২৬০ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৭৫ জন। এর মধ্যে ভোলা সদর উপজেলায় করোনায় আক্রান্ত ১১৫ জনের মধ্যে সুস্থ ৩৪ জন। দৌলতখানে আক্রান্ত ২৩ জনের মধ্যে সুস্থ ৫ জন। বোরহানউদ্দিনে আক্রান্ত ৩১ জনের মধ্যে সুস্থ ৪ জন। লালমোহনে আক্রান্ত ২৯ জনের মধ্যে সুস্থ ৮ জন। চরফ্যাশনে আক্রান্ত ৩৯ জনের মধ্যে সুস্থ ১৫, মনপুরা উপজেলায় আক্রান্ত ১১ জনের মধ্যে সুস্থ ৭ এবং তজুমদ্দিন উপজেলায় আক্রান্ত ১২ জনের মধ্যে সুস্থ ২ জন। আক্রান্তরা নিজ নিজ উপজেলা হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধানে আইসোলেশনে আছেন। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে লালমোহন, চরফ্যাশন ও মনপুরায় ৩ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি উপসর্গ নিয়ে আরও অন্তত ২৮ জনের মৃত্যু হয়েছে।

সিভির সার্জন কার্যালয় সূত্র আরও জানায়, এ পর্যন্ত ভোলা থেকে ৩ হাজার ৫৫৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও বরিশাল ল্যাবে পাঠানো হয়েছে। নমুনার রিপোর্ট এসেছে ২ হাজার ৯৯১ জনের। এর মধ্যে এখনও ৫৬৫ জনের নমুনার রিপোর্ট অপেক্ষমান আছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।