সর্বশেষঃ

ভোলায় ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ভোলার তিন উপজেলায় মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ভোলা গোয়েন্দা শাখার চৌকস পুলিশ সদস্য অভিযান পরিচালনা করে ৯৫ পিছ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার এ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
সূত্রে জানা গেছে, ভোলা পুলিশের মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার ২৫ জুন ৬টার দিকে ভোলা জেলা গোয়েন্দা খাখার এস আই (নিঃ) মোঃ কাজী আল-আমীন ও সংগীয় ফোর্স ভোলা সদর মডেল থানাধীন দক্ষিন দিঘলদী ইউনিয়নের ০১ নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আফসার উদ্দিনের ছেলে মোঃ জহিরুল ইসলাম (৩২) কে ১০ (দশ) পিছ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন।
এদিকে সোয়া ৬টার দিকে এস আই (নিঃ) মোঃ হাবিবুর রহমান ও সঙ্গীয় ফোর্স চরফ্যাশন উপজেলার শশীভূষন থানাধার এওয়াজপুর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আবুল কালাম মাঝির ছেলে মাদক ব্যবসায়ী মোঃ ওসমান গনি (৩০) কে ৭০ (সত্তর) পিছ ইয়াবা সহ গ্রেফতার করেন।
অপরদিকে সাড়ে ৬টার দিকে এসআই (নিঃ) মোঃ মাজহারুল ইসলাম ও সংগীয় ফোর্স দৌলতখান থানাধার উত্তর জয়নগর ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে মধ্য জয়নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা দাইমুদ্দিন এর ছেলে মাদক ব্যবসায়ী মোঃ লিটন (৩১) কে ১৫ (পনের) পিছ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। আটককৃত তিন জরেন বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ভোলা পুলিশের ফেসবুক পেইজ থেকে এ তথ্য জানা গেছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।