দৌলতখানে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ-যুবক গ্রেপ্তার

দৌলতখানে বিয়ের প্রলোভন দেখিয়ে এক প্রেমিকাকে ধর্ষণের অভিযোগেে আরিফ হোসেন (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। দৌলতখানে চরপাতা ইউনিয়নে এ ঘটনা ঘটে। এই ঘটনায় গতকাল (২০জুন) সকালে ওই তরুণী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সেটি তদন্তের পর ওইদিন রাতে দৌলতখান থানায় মামলাটি রেকর্ড হয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চরপাতা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইসমাইলের ছেলে আরিফ (২৭) এর সঙ্গে চরপাতা ৪ নম্বর ওয়ার্ডের এক তরুণীর সাথে এক বছর আগে রং নাম্বারে পরিচয় হয়। এর সূত্র ধরেই তরুণীকে প্রেমের প্রস্তাব দেন বখাটে আরিফ। একপর্যায়ে তাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে ওই যুবক আরিফ বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক করে আসছে তরুণীর সাথে। পরে ওই তরুণী বিয়ে করার জন্য চাপ প্রয়োগ করেন। কিন্তু তখন তাকে বিয়ে করতে অস্বীকার করেন ওই যুবক। পরে নিজেই বাদী হয়ে দৌলতখান থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এই ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত যুবক আরিফকে গ্রেপ্তার করা হয়েছে । তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।