সর্বশেষঃ

জমিয়াতুল মোদাররেছিনের শোক প্রকাশ

তজুমদ্দিনে আলহাজ্ব মাওলানা মোঃ জিয়াউল হক এর ইন্তেকালে

তজুমদ্দিন উপজেলার, চাঁদপুর ইসলামিয়া সিনিয়ার ফাজিল মাদরাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা জেলার সাবেক সহ-সভাপতি এবং তজুমদ্দীন উপজেলা শাখার সাবেক সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ জিয়াউল হক সাহেব অদ্য ২০ই জুন শনিবার, রাত ৯:৩০ মিনিটে বার্ধক্য জনিত কারনে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন)। তিনি দির্ঘদিন যাবত ডায়াবেটিস, কিডনি ও হার্ট সমস্যায় ভুগছিলেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ২ ছেলে ও ৪ মেয়ে।

মাদরাসা শিক্ষা বিস্তারে তার অনন্য অবদান রয়েছে। তিনি মাদরাসা শিক্ষকদের মর্যাদা ও অধিকার আদায়ে ভুমিকা রেখেগেছেন। তার ইন্তেকালে আমরা একজন অভিবাবক হারিয়েছি।
তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব, নম্রভাষী, সু-রসিক স্বজন। কিন্তু শরিয়তের প্রশ্নে, নীতি-আদর্শের বিষয়ে শতভাগ আপোষহীন এক অনন্য অভিবাবক।

তার ইন্তেকালে মাদরাসা শিক্ষক দের একমাত্র সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা জেলার পক্ষথেকে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মোবাশ্বিরুল হক নাঈম। মহান রাব্বুল আলামীনের নিকট ফরিয়াদ মরহুম আলহাজ্ব মাওলানা মোঃ জিয়াউল হক সাহেবকে যেন জান্নাতের উচ্চ মাকাম দান করেন।

তাঁর শোক -সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ যেন তাদেরকে এই শোক সইবার তৌফিক দান করেন।

“মরহুমের নামাযের জানাযা “সামাজিক দুরত্ব” বজায় রেখে আগামিকাল রবিবার, দুপুর ২ ঘটিকায়, মধ্য আড়ালিয়া গ্রামের নিজ বাড়ীর, মধ্য আড়ালীয়া রহমানিয়া আলিম মাদরাসার ময়দানে অনুষ্ঠিত হবে।”

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।