সর্বশেষঃ

ভোলায় আরও ৬ জনের করোনা পজিটিভ

ভোলায় নতুন করে আরো ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলার চরেনোয়াবাদ এলাকার একজন হাসপাতালের ওয়ার্ডবয় ও শিবপুর ইউনিয়নের বাসিন্দা এক এনজিও ড্রাইভার রয়েছে। এছাড়া শহরের পুরাতন যুগীরঘোল এলাকায় এক কলেজ ছাত্রী, মধ্যবাপ্তায় একজন। অপরদিকে লালমোহন উপজেলার পৌর ৬ নং ওয়ার্ডে একজন ও মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়ায় একজন রয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৬৮ জনে।

আজ সোমবার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী এসব তথ্য নিশ্চিত করেন। এ সময় তিনি আরো জানান, নতুন করোনা আক্রান্ত ৬ জনই আইসোলেশনে রয়েছে। পাশাপাশি তাদের বাড়িগুলো লকডাউন করা হয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ভোলায় এ পর্যন্ত ৬৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৮ জন। বর্তমানে আক্রান্ত আছেন ৫০ জন। সদর উপজেলায় করোনায় আক্রান্ত ৩৩ জনের মধ্যে সুস্থ ৮ জন। দৌলতখানে আক্রান্ত ৩ জনের মধ্যে সুস্থ ১ জন। বোরহানউদ্দিনে আক্রান্ত ৫ জনের মধ্যে সুস্থ ৩ জন। লালমোহনে আক্রান্ত ৮ জনের মধ্যে সুস্থ ১ জন। চরফ্যাশনে আক্রান্ত ৯ জনের মধ্যে সুস্থ ১ ও মনপুরা উপজেলায় আক্রান্ত ৮ জনের মধ্যে সুস্থ ৪ এবং তজুমদ্দিন উপজেলায় ২ জন আক্রান্ত রয়েছে। আক্রান্তদের মধ্যে ৫ জন করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন এবং বাকিরা নিজ নিজ বাড়িতে চিকিৎসকদের তত্ত্বাবধানে হোম আইসোলেশনে আছেন। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে লালমোহন, চরফ্যাশন ও মনপুরায় তিন জনের মৃত্যু হয়েছে।

এদিকে সিভির সার্জন কার্যালয় সূত্র জানায়, এ পর্যন্ত ভোলা থেকে ২ হাজার ৩০৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও বরিশাল ল্যাবে পাঠানো হয়েছে। নমুনার রিপোর্ট এসেছে ১ হাজার ৬৯৯ জনের। এর মধ্যে ১ হাজার ৬৩১ জনের নমুনার রিপোর্ট নেগেটিভ আসলেও ৬৮ জনের পজিটিভ আসে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।