চরফ্যাশনে ভুমিদস্যূতার বিরুদ্ধে অভিযোগ করায় বাদীকে হত্যার চেষ্টার অভিযোগ

ভুমিদস্যূতার অভিযোগ করায় রাতে বাড়ী ফেরার সময় সোমবার রাতে বাদীকে বেদড়ক পিটিয়ে খামারে হত্যা চেষ্টা চালিয়েছে ভুমি দস্যুরা। এলাকাবাসী টের পেয়ে ডাকচিৎকার দিলে ভুমি দস্যুরা পালিয়ে যেতে সক্ষম হয়। গুরুত্বর আহত ইউছুফ চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের চরকচ্ছপিয়া গ্রামে।
অভিযোগ ও এলাকার ইউপি সদস্য মোসলেউদ্দিন মজুমদার জানান, আলাউদ্দিন চৌকিদারের ভুমি দস্যুতার কারনে প্রায় ২ শত পরিবারের ৪শত একর জমি দখলসহ বরিশাইল্লার খালে ২ কিলোমিটার বাধ দিয়ে জলাবদ্ধতার সৃষ্টি করে ৩ বছর যাবৎ ভোগ দখল করে আসছে। ফলে বর্ষা ঘেরের মধ্যে বসতি পরিবার গুলো ১২ মাসই পানি বন্দী থাকতে হয়। আলাউদ্দিনের ভুমি দস্যুতার অভিযোগে মুক্তি পাওয়ার জন্য ইউছুফ বাদী হয়ে ২৭ মে অভিযোগ দায়ের করার কারনে আলাউদ্দিন ক্ষিপ্ত হয়ে সোমবার রাতে বাড়ী ফেরার পথে ঘেরের মধ্যে গলায় ওড়না পেচিয়ে আটকিয়ে মাথায় ও ঘাড়ে আঘাত করে হত্যা চেষ্টা চালায়। এলাকাবাসী টের পেয়ে ডাকচিৎকার দিলে আলাউদ্দিন ও তার সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়। রাতে ইউছুফকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দক্ষিন আইচা থানার অফিসার ইনচার্জ মোঃ হারুন অর রশীদ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।