ভোলা ও চরফ্যাশনে তিন মাদক ব্যবসায়ী আটক

ভোলা সদর উপজেলা এবং চরফ্যাশন উপজেলায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২৯ পিচ ইয়াবা ও ১শ’ গ্রাম গাজা উদ্ধার করা হয়। গতকাল রবিবার দুই উপজেলায় বিভিন্ন সময়ে তাদেরকে আটক করা হয়।
সূত্রে জানা গেছে, সরকারের মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ভোলা থানা পুলিশ বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় গতকাল ৩১ মে দুপুর আড়াইটার দিকে এস আই (নিঃ) শংকর কুমার ঘোষ ও সংগীয় ফোর্স, জেলা গোয়েন্দা শাখা, ভোলা সদর মডেল থানাধীন পৌর ০১নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করিয়া মাদক ব্যবসায়ী ১। মোঃ মোসারেফ হোসেন (৪০), পিতা- মৃত আবু মুসা গোলদার, সাং- ধনিয়া ইউপি ০৩নং ওয়ার্ড, থানা ও জেলা ভোলাকে ১২ (বার) পিচ মাদকদ্রব্য ইয়াবাসহ গ্রেফতার করেন। মাদক মামলা হয়েছে। তাহার বিরুদ্ধে পূর্বে মাদক মামলা রয়েছে।
এদিকে দুপুর আড়াইটার দিকে এস আই (নিঃ) মোঃ আজিজুর রহমান ও সংগীয় ফোর্স, চরফ্যাসন থানা, ভোলা। চরফ্যাসন থানাধীন চরমাদ্রাজ ইউনিয়নের দক্ষিন চর নাজিম উদ্দিন ০৮নং ওয়ার্ডস্থ জনৈক ভূট্টোর দোকানের সামনে রাস্তার উপর হইতে অভিযান পরিচালনা করিয়া মাদক ব্যবসায়ী ১। মোঃ আঃ হালিম (২৫), পিতা- আঃ করিম, সাং- তারাগঞ্জ ০৪নং ওয়ার্ড, ইউপি- চরভূতা, থানা- লালমোহন, ২। সিদ্দিকুর রহমান ভুট্টো (৩০), পিতা- মৃত আঃ মালেক মাতুব্বর, সাং- পূর্ব মাদ্রাজ ০৭নং ওয়ার্ড, থানা- চরফ্যাসন, জেলা- ভোলাদ্বয়কে ১৭ (সতেরো) পিচ ইয়াবা ও ১০০ (একশত) গ্রাম গাঁজা সহ আটক করেন। তাদের বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।