ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও গ্রাম পুলিশ সদস্যদের মাঝে পিপিই বিতরন করলেন এমপি শাওন

ভোলার লালমোহনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও গ্রাম পুলিশ সদস্যদের মাঝে পিপিই বিতরন করেছেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) এর এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। ৩১ মে রবিবার সকালে লালমোহন উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা প্রশাসন চত্বরে সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এমপি শাওন বলেন আমাদের সকলের উচিত স্বাস্থ্য বিধি মেনে চলা। সমাজিক দুরত্ব বজায় রাখা। বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,করোনা প্রতিরোধে সব সময় আপনাদের পাশে আছে। আপনারা সরকারের দেওয়া ৩১ দফা সাস্থ সুরক্ষার নির্দেশনা মেনে চলুন। তাহলেই আমরা করোনা থেকে মুক্তি পাব।

তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সমগ্র পৃথিবী আজ করোনা ভাইরোসে আক্রান্ত। ধনী গরীব সকলকে এই রোগ আক্রান্ত করছে। কেউ বাদ যাচ্ছে না এই মহমারী রোগ থেকে। আমাদের তৃনমূলে কাজ করছে স্থানীয় সরকারের লোকজন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও গ্রামপুলিশগন। তাই সরকার তাদের সুরক্ষার কথা চিন্তা করে এই পিপিই বিতরন করছে।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি সভাপতিত্বে অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পিআইও অপুর্ব দাস, ওসি মীর খায়রুল কবির, ইউপি চেয়ারম্যান, সচিব, গ্রাম পুলিশসহ অনান্য নেতৃবৃন্দ

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।