সর্বশেষঃ

প্রশাসনকে যার যার স্থান থেকে সঠিক তথ্য দিলেই মাদক নির্মূল করা সম্ভব

চলমান মাদক অভিযান অব্যাহত রাখার পাশাপাশি যার যার স্থান থেকে সবাই সচেতনভাবে প্রশাসনকে সঠিক তথ্যের মাধ্যমে মাদক নির্মূল করা সম্ভব। ধন্যবাদ জানাই মাননীয় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার মহোদয়, এবং ডিবির ওসি শহিদুল ইসলাম এবং সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন কে, গত কয়েকদিন মাদক অভিযানে কয়েকজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে।
ভোলা জেলায় ডিবি ও থানা পুলিশ একাধিকবার এই মাদক ব্যবসায়ীদের মাদক নিয়ে গ্রেফতার করে আদালতে হস্তান্তর করেন।
আদালতে হস্তান্তর করার পর পুলিশের ক্ষমতা আর থাকেনা।
কিন্তু এই মাদক ব্যবসায়ীরা কিছুদিন জেল খেটে আদালত থেকে জামিনে বের হয়ে আবার পুনরায় শুরু করে দেয় এই ব্যবসা। সঠিক তথ্যের অভাবে প্রশাসনের করার কিছুই থাকে না।
বর্তমানে কয়েকদিনের চলমান মাদক অভিযানে ডিবি ও থানা পুলিশের হাতে কয়েকজন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছেন। তার পাশাপাশি সংবাদকর্মীরা যদি এসব মাদক ব্যবসায়ীদের নিউজ করে তারা থাকে হুমকির মুখে, মাদক ব্যবসায়ীদের নাম ও ছবি প্রকাশ করলে তাদেরকে প্রাণনাশের হুমকি দিয়ে থাকে।
তাই সংবাদকর্মীরা ইচ্ছে করলো মাদক ব্যবসায়ী দের কে নিয়ে সংবাদ করতে পারেনা, কারণ তাদের অবৈধ টাকার গরমে সব কিছু করে ফেলতে পারে। তাই প্রশাসনের পাশাপাশি যেসব এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ীরা এসব কর্মকাণ্ড করে তাদেরকে প্রতিহত করুন এবং তাদেরকে আইনের আওতায় আনতে প্রশাসন কে সহায়তা করুন। ইচ্ছে থাকলেও বড় মাপের মাদকের গডফাদারদের আটক করা সম্ভব শুধু সঠিক তথ্যে দিয়ে। আপনারা সঠিক তথ্য দিন প্রশাসনকে আর এদের পেছনে মাদকের মূল বড় ব্যবসায়ী-ডিলারদের কে গ্রেফতার করতে সহায়তা করুন।
অবশেষে এটাই বলবো ভোলাবাসীর প্রাণের দাবি ভোলায় দায়িত্বশীল কর্মকর্তাদের প্রতি বিনীত অনুরোধ, বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে বাঁচাতে মাদকের সাথে সংশ্লিষ্টদের কে কঠোর হস্তে দমন করুন ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।