মাদকের স্বর্গ ভোলা পৌর ৫ নং ওয়ার্ডের কালিখোলা

ভোলা জেলার সবথেকে ব্যস্ততম খেয়াঘাট সড়কের, কালিখোলা নামক স্থানের প্রেম রোডের মাথায় রাত ১২ টা থেকে ভোর পর্যন্ত চলে রমরমা ইয়াবা ডেলিভারি বাণিজ্য ।
স্থানীয় কয়েকজন গণ্যমান্য ব্যক্তির ভাষ্যমতে জানা যায়,
রাত গভীর হলেই কালিখোলা প্রেম রোডের মাথায় কিছু ট্রাক এসে ঘন্টাখানেক দাঁড়ায়, পরে ট্রাক থেকে একজন নিচে নেমে এসে ইয়াবার চালান বুঝিয়ে দেয়।
এরপর হয় আরেক ধরনের ডেলিভারি সিস্টেম। ইয়াবার বড় চালান থেকে ছোট ছোট অংকের চালান,একটার পর একটা মোটরসাইকেলে বহন করা ব্যক্তি এসে প্রেম রোডের মাথায় নাইটগার্ডের টেক্সচারের কাছ থেকে পালায় পালায় শহরের বিভিন্ন এলাকায় নিয়ে চলে যায়। আর যারা সময়মতো না আসতে পারে তাদের ইয়াবার প্যাকেট নাইটগার্ড তার নিজের টেক্সচারের নিচে রেখে সে দূরে দাঁড়িয়ে থাকে কিছুক্ষণ পরে একটা মোটরসাইকেল এসে সেখান থেকে প্যাকেটটা নিয়ে চলে যায়। এভাবেই ইয়াবার সহজ ডেলিভারি চলে নাইটগার্ডের মাধ্যমে।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন গণ্যমান্য ব্যক্তি অভিযোগ করে বলেন কালিখোলায় আমরা দীর্ঘদিন বসবাস করতেছি, কিন্তু এখন এখানে ছোট ছেলে মেয়ে নিয়ে বসবাস করা খুব বিপদজনক হয়ে পড়েছে।

তারা আরো অভিযোগ করেন,কালিখোলায় জমি কিনে বাড়ি করেছেন একজন নামমাত্র ব্যবসায়ি ফরিদ ওরফে ঘোষ ফরিদ। সে ও তার ছেলে রনি এই ইয়াবার বানিজ্যর সাথে জড়িত, ঘোষ ফরিদ ও তার ছেলে রনি নাইট গার্ডের মাধ্যমে গভীর রাতে এই ইয়াবার চালান ডেলিভারি দিয়ে থাকে ।এলাকার কয়েকজন সচেতন ব্যক্তির প্রশ্ন তিনি কি এমন ব্যবসা করে রাতারাতি কোটিপতি হয়ে গেল? এবং ক্ষোভ প্রকাশ করে বলেন আমরা বিষয়টি বহুবার প্রশাসনের কাছে অভিযোগ করার পরও বিষয়টি আমলে নেয়নি। এবং আমরা এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তিদের কে তথ্য দিয়ে সেখানে পাঠালে তারাও ঘটনার সত্যতা পায়,তাহলে পুলিশ প্রশাসন কেন এ বিষয়ে এ্যাকশন নেয়না।

ভোলার সচেতন মহলের দাবি কালিখোলার কে এই ব্যক্তি ভয়ানক মাদক ব্যবসার সাথে জড়িত বা কারা করছে তাদের সহ ভোলার বিভিন্ন মাদক স্পট গুলো থেকে এই মাদক ব্যবসায়ীদের কে মাদকসহ গ্রেফতার করে অচিরে এদের মাদক ব্যবসা নির্মুল করে দেওয়া হোক।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।