সর্বশেষঃ

ভোলায় করোনা আক্রান্ত রোগীর দায়িত্ব নিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আসিফ আলতাফ

ভোলায় কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হলে তার যেকোন সহযোগিতার জন্য সাবেক মন্ত্রী মরহুম মোশারেফ হোসেন শাজাহানের সন্তান ও ভোলা সদর উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক জনাব আসিফ আলতাফ এর সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

আজ বুধবার (২৭ মে) এক ভিডিও বার্তায় তিনি জানান এখন রাজনীতি করার সময় নয়, এখন মানবতা দেখানোর সময়। বিপদে মানুষের পাশে দাড়ানোই বড় কথা, দল, মত নির্বিশেষে ভোলার যে কোন করোনা আক্রান্ত রোগীর পাশে তিনি থাকবেন এবং চিকিৎসাজনিত সাহায্য যতোদিন করোনার প্রকোপ থাকবে, ততোদিন পর্যন্ত অব্যাহত থাকবে।

তিনি বলেন আমার বাবা সাবেক ধর্ম মন্ত্রী আলহাজ্ব মোশারেফ হোসেন শাহজাহান ভোলার মানুষের জন্য তার সকল কিছুই ব্যয় করেছেন। তার রাজনীতি ছিল ভোলা মানুষের জীবন মান এবং অসহায় মানুষের সায্যের জন্যই।

ভিডিও বার্তায় তিনি বলেন, আমার বাবা ভোলার মানুষের জন্য রাজনীতি করেছেন আমিও ভোলার মানুষের জন্য রাজনীতি করছি এবং বাবার আদর্শে আদর্শবান হয়েই অসহায়, দরিদ্র ও ক্ষুদার্ত মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করেছি।

তিনি আরও বলেন বিএনপির কোটি সমর্থকের স্বপ্নদ্রষ্টা তারেক রহমানের সরাসরি নিদের্শে দ্বিতীয় ধাপে ভোলার ১০ হাজার অসহায় পরিবারকে আমার পারিবারিক অর্থায়নে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করেছি। আমি ঘোষনা দিয়েছি ভোলা জেলায় যত মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হবে তাদের সকল দায়িত্ব আমি নিজে বহন করব।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।