সর্বশেষঃ

ঈদের ছুটির পর ভোলায় ভার্চুয়াল কোর্ট শুরু 

ঈদের ছুটির পর ভোলায় ভার্চুয়াল কোর্টে জামিন শুনানী শুরু হয়েছে। এতে আজ গুরুত্বপূর্ণ কয়েকটি   মামলার জামিনের নিষ্পত্তি করেছেন ভোলার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক। ঈদ উল ফিতরে  বন্ধ থাকা জেলা ও দায়রা জজ কোর্ট আজ ২৭ মে ফের চালু হওয়ায় আইনজীবী ও বিচার  প্রার্থীরা সন্তোস প্রকাশ করেছেন।
এর আগে ভোলার বিচার প্রার্থীদের বিচার নিশ্চিতের জন্য ভার্চুয়াল কোর্ট নিয়ে দিন রাত কাজ করেছিলেন জেলা ও দায়রা জজ ডঃ এবিএম মাহমুদুল হক,  চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফরিদ আলম।
কোর্ট পুলিশ পরিদর্শক রথীন্দ্রনাথ বিশ্বাস জানান, ঈদ উল ফিতরের ছুটি শেষে আজই ভোলার ভার্চুয়াল কোর্টে গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি মামলার শুনানি হয়েছে।
ভার্চুয়াল কোর্ট নিয়ে ব্যাপক সাড়া পড়েছে ভোলার আদালত পাড়ায়। বিচার পার্থীদের অভিবাবকরা ঈদের ছুটি শেষ হবার প্রথম দিনেই ভার্চুয়াল  কোর্টে কাজ শুরু হওয়ায় জেলা জজ ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। একই সাথে নতুন নিয়মে কোর্টের জটিলতা  নিয়ে সিনিয়র আইনজীবীরা প্রথমে হতাশা প্রকাশ করলেও কোর্ট শুরু হওয়ার সাথে সাথে জেলা জজ ও চীফ জুডিসিয়াল  ম্যাজিস্ট্রেট  হাতে কলমে সকল নিয়ম গুলো বুঝিয়ে দেয়ায় সিনিয়র আইনজীবীরাও ভার্চুয়াল কোর্টে নিয়মিত কাজ  করে যাচ্ছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।