সর্বশেষঃ

করোনা: চলে গেলেন সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুর

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন রাজধানীর সানবিম স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুর। মঙ্গলবার ভোরে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি অ্যাপেক্স গ্রুপের চেয়ারম্যান ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহীর স্ত্রী।

নিলুফার মঞ্জুরের পরিবার এবং স্কুল কর্তৃপক্ষের কাছ থেকে জানা যায়, নিউমোনিয়ার লক্ষণ দেখা দিলে কয়েকদিন আগে সিএমএইচে ভর্তি করা হয় নিলুফার মঞ্জুরকে। মঙ্গলবার ভোরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে, গত শনিবার তিনি এবং তার স্বামী সৈয়দ মঞ্জুর এলাহী করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হন।

মৃত্যুকালে নিলুফার মঞ্জুরের বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি এক ছেলে, এক মেয়ে, পুত্রবধূ, নাতি-নাতনি, ভাই-বোনসহ অগণিত বন্ধু-বান্ধব, গুণগ্রাহী এবং শিক্ষার্থীকে রেখে গেছেন। আজ জানাজা নামাজ শেষে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করা হবে। তবে তেমন কোনো লক্ষণ না থাকায় বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন আছেন সৈয়দ মঞ্জুর এলাহী।

নিলুফার মঞ্জুর রাজধানীর সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ। ১৯৭৪ সালে ইংরেজি মাধ্যমের শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেন তিনি। এছাড়া সোশ্যাল মার্কেটিং কোম্পানির সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

সূত্র- ইত্তেফাক

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।