সর্বশেষঃ

মনপুরায় আরো একজন করোনা রোগী শনাক্ত

ভোলার মনপুরা উপজেলায় আরও একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনিবার উপজেলার মনপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ২৩ বছর বয়সী রোগী করোনা শনাক্ত হয়। তিনি ঢাকায় ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। এ নিয়ে এ উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৪ জনে। এর মধ্যে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

মনপুরা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদ বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, করোনায় আক্রান্ত ২৩ বছর বয়সী ওই যুবক গত ১৭ মে ঢাকা থেকে মনপুরা উপজেলায় নিজ বাড়িতে আসেন। মনপুরা হাসপাতালের স্বাস্থ্য বিভাগ তাকে হোম কোয়ারেন্টাইনে রেখে শরীর থেকে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য বরিশাল পাঠান। শনিবার পাওয়া ফলাফলে ওই যুবকের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়।

এর আগে গত ২৩ এপ্রিল উত্তর সাকুচিয়া ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে ২২ বছর বয়সী ঢাকা থেকে আসা প্রথম একজনের করোনা শনাক্ত হয়। তিনি ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠান ফুডপান্ডায় কর্মরত ছিলেন। বর্তমানে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এছাড়া গত ১৬ মে ঢাকা সদরঘাট আলুর আড়তে কাজ করা একজন ও আশুলিয়ার গার্মেন্টস শ্রমিক একজন সহ মোট ২ জনের করোনা শনাক্ত হয়। মনপুরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আক্রান্ত ওই ব্যক্তিদের পরিবারের নমুনা সংগ্রহ করে তাদের ১৪ দিনের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে। এছাড়াও আক্রান্ত দু’জন বর্তমানে মনপুরা হাসপাতালে আইসোলেশনে রয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।