সর্বশেষঃ

ভোলা পৌর মেয়রের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ভোলা সহ দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ভোলা জেলা যুবলীগ সভাপতি ও ভোলা পৌরসভার জন নন্দিত সফল মেয়র আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান মনির।

ঈদ শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, “ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।”
করোনা ভাইরাসের আঘাতে কর্মহীন হয়ে পরা, তার উপরে আবার ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে দ্বীপজেলা ভোলার মানুষ ক্ষতিগ্রস্ত। ঠিক এরই মধ্যে মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। তিনি ভোলা ২০ লক্ষ মানুষের শান্তি, সুখ ও সমৃদ্ধি কামনা করেছেন।
তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষের যেন কষ্ট না হয় সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে অসহায় ও দুঃস্থ মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারেন।
করোনা মহামারিতে বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে হতাশা, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য করোনার কবল থেকে আমাদের রক্ষা পেতে হলে সরকারি বিধিবিধান সহ সামাজিক দুরত্ব মেনে চলতে হবে। পবিত্র এই দিনে ভোলা জেলার ২০ লক্ষ মানুষের মনে এবং প্রতিটি ঘরে যেন প্রবাহিত হয় শান্তির অমিয় ধারা সকলের জন্য এই কামনা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।