সর্বশেষঃ

ভোলায় অসহায় ও প্রতিবন্ধী পরিবারের মাঝে নৌবাহিনীর ত্রাণ বিতরণ

অসহায় পরিবারের মাঝে ভোলা নৌ-কন্টিনজেন্টের ত্রাণ বিতরণ। ছবিঃ ভোলার বাণী।

করোনা ভাইরাস এর সংক্রমণ রোধকল্পে বাংলাদেশ নৌবাহিনী সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদান করে আসছে। বর্তমান পরিস্থিতিতে কর্মহীন অসহায় মানুষের পাশে সবসময় রয়েছে নৌবাহিনী।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ নৌবাহিনীর ভোলা জেলা কন্টিনজেন্ট কর্তৃক সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন এর চরনোয়াবাদ ও সদুর চর এলাকায় ২ শতাধিক কর্মহীন অসহায় ও প্রতিবন্ধী পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার (২৪ মে) বিকালে সামাজিক দূরত্ব বজায় রেখে সদুরচর ও চরনোয়াবাদ চৌমুহনী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ নৌবাহিনী ভোলা কন্টিনজেন্ট’র সেকেন্ড ইন কমান্ড লেফটেন্যান্ট কমান্ডার তোহা-আল-তাসবীর হতদরিদ্র কর্মহীন অসহায় ও প্রতিবন্ধী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, মুড়ি, চিড়া, গুড়, মোমবাতি, দিয়াশলাই ও মিনারেল ওয়াটার।

ত্রাণ বিতরণকালে লেফটেন্যান্ট কমান্ডার তোহা-আল-তাসবীর বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ও মাননীয় নৌ-প্রধানের নেতৃত্বে আমরা ভোলা নৌ-কন্টিনজেন্টের প্রত্যেকটি নৌ-সদস্যগণ দিনরাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছি দুস্থ অসহায় ও প্রতিবন্ধী পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করার জন্য। আমরা এখন পর্যন্ত ভোলা জেলার ৭ টি উপজেলায় ত্রাণ বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছি এবং আমারা এখন পর্যন্ত ৫০০ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করতে সক্ষম হয়েছি। আমাদের ত্রাণ বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এসময় ভোলা নৌ-কন্টিনজেন্টের অন্যান্য নৌ-সদস্যগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।