আম্ফানে ক্ষতিগ্রস্থদের পাশে এমপি মুকুল

দৌলতখানে ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডবে বিচ্ছিন্ন চর হাজিপুর ইউনিয়নের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে নগদ অর্থ এবং চাল বিতরণ করেছেন ভোলা -২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

শনিবার (২৩ মে) দুপুরে ভোলার মূলবুখন্ড থেকে বিচ্ছিন্ন চর হাজিপুরে ঘূর্নিঝড় আম্ফানের তাণ্ডবে আশ্রয়ন প্রকল্পের বেশি ক্ষতিগ্রস্থ ৮টি পরিবারের মাঝে এমপি মুকুলের ব্যাক্তিগত অর্থায়নে এসব ত্রান ও নগদ অর্থ বিতরণ করা হয়।
এ সময় এমপি মুকুল বলেন বাংলাদেশে যে কোন দূর্যোগে ও মহামারিতে আওয়ামীলীগ অতীতে মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে। তিনি বলেন আমি আমার নির্বাচনী এলাকায় ঘূণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ কার্যক্রম শুরু করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন অসহায় দুস্থ কোন মানুষ গৃহহীন থাকবেনা।
এসময় দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ, হাজিপুর ইউনিয়ন চেয়ারম্যান হামিদুর রহমান টিপু, ভবানীপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলাম নবী নবু, হাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল পারভেজ সহ ¯’ানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দরা উপ¯ি’ত ছিলেণ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।