নিজ তহবিল থেকে ত্রাণ দিলেন ভেলুমিয়ার চেয়ারম্যান সালাম মাষ্টার

ভোলা সদর উপজেলা ১০ নং ভেলুমিয়া ইউনিয়নে নিজ তহবিল থেকে ৭৫০জন হতদরিদ্র গরীব মানুষকে ত্রাণ দিলেন ভেলুমিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম মাষ্টার। শুক্রবার (২২মে) সকাল ১২টায় নিজ বাড়ী থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে চাউল, ডাল, পেয়াজ, আলু, তৈল, সেমাইসহ ত্রাণ বিতরণ করেন।
এসময় চেয়ারম্যান আব্দুস সালাম মাষ্টার বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের বিশেষ নিদের্শনায় সকল কর্মক্ষেত্র বন্ধ হয়ে যাবার কারণে কর্মহীন হয়ে পড়েন সকল শ্রেণীর পেশার মানুষ। এদিকে ঘূর্ণিঝড় আম্পান এর ফলে মানুষের দূরভোগের শেষ নেই। সেই চিন্তা মাথায় রেখে গরীব অসহায় মানুষকে ত্রান বিতরণ করতে পেয়ে নিজের কাছে ভালো লাগে। তিনি আরো বলেন, ভোলা-১ আসনের এমপি ও সাবেক শিল্প ও বানিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মদ এর নির্দেশনা ভেলুমিয়ায় ১নং ওয়ার্ড থেকে ৯নং ওয়ার্ড পর্যন্ত ৭৫০জন গরীব হতদরিদ্র মাঝে ত্রান বিতরণ করি।
তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনা করোনা ভাইরাস রশুরু থেকে সারা বাংলাদেশ যে পরিমাণ ত্রান ও নগদ অর্থ গরীবদের মাঝে বিতরন করেন যা অতীতে কেহ কোন দিন করতে পারে নি। আসুন আমরা সবাই পবিত্র রমজান মাসে সকাল মুসলমানদের জন্য আমাদের প্রধানমন্ত্রী ও গণমানুষের নেতা আলহাজ্ব তোফায়েল আহম্মদ ও ভেলুমিয়াবাসীর জন্য দোয়া করি যাহাতে করোনা কোভিড-১৯ থেকে যেন আমরা তারাতারি মুক্ত হতে পারি।
এ সময় উপস্থিত ছিলেন ভেলুমিয়ার ৬নং ওয়ার্ডের মেম্বার গজনবী গোলদার, ৯নং ওয়ার্ড মেম্বার এ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন ফরাজী, ১নং ওয়ার্ডে মেম্বার বাহাদুর ও ৭নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ও প্রভাষক মনিরুল ইসলাম মনির প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।