ভােলা পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ডে ঈদ উপলক্ষে “নেতার নির্দেশে” ফারুক মিয়ার খাদ্য সামগ্রী বিতরণ

ঈদ উপলক্ষে তােফায়েল আহমেদের নির্দেশে ভোলা পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ডে ফারুক মিয়া খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। গতকাল (২০ শে মে) বুধবার বিকেলে জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মােঃ ফারুক মিয়া অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরন করেন।

এসময় পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ডের বাসিন্দারা তার সহযােগিতা পেয়ে আনন্দ পোষন করেন।

এবিষয়ে তিনি বলেন, জননেতা তােফায়েল আহমেদ ৪নং ওয়ার্ডের কর্মহীন সাধারন মানুষের পাশে দাড়ানাের জন্য ব্যাক্তিগত ভাবে কিছু করার জন্য নির্দেশনা দিয়েছেন। তারই অংশ হিসেবে আমি পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ডে কিছুটা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। করােনা মােকাবেলায় তােফায়েল আহমেদ এর নির্দেশনা মানতে পেরেছি কিছুটা এটাই আমার সার্থকতা।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবীদ ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি করােনা কালের প্রথম থেকে ভােলার মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি এ যাবৎ চতুর্থ ধাপে ভােলা সদর উপজেলা চল্লিশ হাজার মানুষের মাঝে ত্রান বিতরণ করেছেন। সাথে সাথে স্থানীয় নেতাদেরকে নিজ নিজ অবস্থান থেকে সাধারণ মানুষের মাঝে
সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য নির্দেশনা প্রদান করেছেন। তারই অংশ হিসেবে জেলা শ্রমীকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক মিয়া ভােলা পৌরসভার অসহায় মানুষের পাশে দাড়িয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।