দৈনিক মানবাধিকার ক্রাইম বার্তার নির্বাহী সম্পাদকের নিয়োগ পেল ভোলার এম এইচ ফাহাদ

দেশের জনপ্রিয় বহুল আলোচিত অনলাইন নিউজ পোর্টাল দৈনিক মানবাধিকার ক্রাইম বার্তার নির্বাহী সম্পাদক পদে নিয়োগ পেলেন, ভোলার কৃতি সন্তান ও জার্নালিস্ট ফোরাম ভোলা এর সাবেক সাধারন সম্পাদক এবং আঞ্চলিক দৈনিক ভোলার বানী পত্রিকার সাবেক স্টাফ রিপোর্টার সাংবাদিক নেতা মোঃ মাহমুদুল হাসান ফাহাদ।

গতকাল ১৮ মে সোমবার ২০২০ইং তারিখে দৈনিক মানবাধিকার ক্রাইম বার্তা সম্পাদক ও প্রকাশক জনাব রাকীব বিন আবদুল মতিন তার একটি বিজ্ঞপ্তিতে নিয়োগ চুরান্ত করেন। এসময় তিনি তার সার্বিক মজ্ঞল কামনা করে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আশা ব্যক্ত করেন।তিনি আরো বলেন,পত্রিকার সূচনালগ্ন থেকে মাহামুদুল হাসান ফাহাদ বিশেষ প্রতিনিধি হিসেবে বিগত ৪টি বছর সততা নিষ্ঠা ও পরিশ্রম সংবাদ প্রেরন করে পত্রিকায় বিশেষ দায়িত্ব পালন করেন। দেশের বিভিন্ন অন্যায় অপরাধমুলক সংবাদ ও বস্তনিষ্ঠ তথ্যচিত্র তুলেধরে নিজ জেলাসহ বিভিন্ন সমসাময়িক প্রতিবেদন নিরপেক্ষ সংবাদ প্রকাশে করেছেন। তাই পরিশ্রম ও মেধা ও তার সংবাদ প্রকাশের দুরদর্শিতার কথা বিবেচনা রেখে তার অভিজ্ঞতা পরিশ্রম ও যোগ্যতার দিক বিবেচনায় করেই তাহাকে পত্রিকার প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা ও সম্পাদক ও প্রকাশক সহ সকলের সিদ্ধান্তক্রমে বিশেষ প্রতিনিধি দায়িত্বে হতে সম্মানসূচক পদোন্নতি প্রদান করে দৈনিক মানবাধিকার ক্রাইম বার্তার নির্বাহী সম্পাদক পদে নিয়োগ দেওয়া হয়।

এব্যাপারে উক্ত পত্রিকা নবনিযুক্ত নির্বাহী সম্পাদক, মাহমুদুল হাসান এক বক্তব্য: প্রথমে প্রত্রিকার প্রধান উপদেষ্টা এবং সম্পাদক ও প্রকাশক এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, দৈনিক মানবাধিকার ক্রাইম বার্তার তার পরিবারের মতোই। শুরুলগ্ন থেকে এ পত্রিকায় বিশেষ প্রতিনিধি হিসেবে দীর্ঘ ৪টি বছর,ভোলা জেলা সহ দেশের বিভিন্ন সমসাময়িক বিষয়ে পত্রিকা পরষদের সকল নিয়ম শৃঙ্খলা মেনে পত্রিকায় সংবাদ পরিবেশন করার চেষ্টা করেছেন। হয়ত আজ তার সেই মেধা ও পরিশ্রমের ভিত্তিতে আজ ফলপ্রসূ হিসেবে তার শ্রেষ্ঠ মুল্যায়ন উপহার পেয়েছেন।
প্রিয় পত্রিকার পক্ষ হতে তাহাকে পদোন্নতি ও সন্মানীত দায়িত্বভার দেওয়া হয়, তিনি তা সততা ও নিষ্ঠার সাথে শতভাগ পালন করার প্রানপন চেষ্টা করবেন। পাশাপাশি তিনি অত্র পত্রিকায় দায়িত্বপ্রাপ্ত দেশের বিভিন্ন জেলা ও উপজেলার সকল প্রতিনিধি, স্টাফ রিপোর্টার সহ পত্রিকায় সংশ্লিষ্ট সকলের কাছে সাহায্য সহোযোগিতা ও বিশেষ দোয়া চেয়েছেন। পাশাপাশি বিগত দিনের মতো যেভাবে একটি পরিবারের বন্ধনে থেকে আজ যারা পত্রিকা সুনাম অক্ষুণ্ণ রেখেছেন তা অব্যাহত রেখেই একসাথে কাজ করার অভিমত ব্যক্ত করেন তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।