ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এর লালমোহন পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

গতকাল ১৫ মে শুক্রবার ভোলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (বিডিইএ) এর লালমোহন উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি আগামি এক বছরের জন্য অনুমোদন করা হয়েছে।

এতে মো:জুয়েল ফরাজী সভাপতি, জামাল উদ্দিন সিনিয়র সহ-সভাপতি, সিহাব বিশ্বাস সাধারন সম্পাদক, ইসমাইল হোসেন রোকন কে সাংগঠনিক সম্পাদক করে ভোলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এর লালমোহন উপজেলা শাখার ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল শুক্রবার তা অনুমোদন করেছেন ভোলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিঃ বেল্লাল নাফিজ ও সাধারন সম্পাদক রাকিবুল হাসান।

কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিঃ বেল্লাল নাফিজ বলেন,ডিজিটাল বাংলাদেশ ও বাংলাদেশকে মধ্যমায়ের দেশ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের ভূমিকা অপরিসীম। ইতোমধ্যে বাংলাদেশের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারগণ বহির্বিশ্বেও অন্যান্য সুনামের সাথে ভূমিকা রেখে আসছে। তারই ধারাবাহিকতায় ডিপ্লোমা ইঞ্জিনিয়াদেরকে তাদের গতিশীল ধারা অব্যাহত রাখতে ভোলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন কাজ করে যাচ্ছে। এবং কর্মক্ষেত্রে ডিপ্লোমা প্রকৌশলীদের নিরাপত্তা নিশ্চি ও পেশাগত কাজের মর্যাদা নিশ্চিতকরণসহ অসংখ্য কাজ করে যাচ্ছে ডিপ্লোমা প্রকৌশলীদের জন্য ভোলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন।

এছাড়াও ভোলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন সমাজসেবা মূলক কাজ ও ইঞ্জিনিয়ারিং পড়ুয়া নবীন শিক্ষার্থীদের নিয়ে ক্যারিয়ার গাইড লাইন প্রোগ্রাম করে থাকেন।
কেভিট 19 মহামারিতে ঘরবন্ধি অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন এবং আগামি ঈদেও ঈদসামগ্রী বিতারণের কর্মসূচি হাতে নিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।