সর্বশেষঃ

নেত্রকোনায় ইউএনও-ওসিসহ আরও ১১ জনের করোনা শনাক্ত

 

নেত্রকোনায় এক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং থানার অফিসার ইনচার্জসহ (ওসি) আরও ১১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবাইলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় তাদের কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়।

এ নিয়ে জেলায় মোট ৮৫ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে কেন্দুয়ায় ৬ জন, বারহাট্টায় ৩ জন, আটপাড়ায় একজন ও মদনে একজন শনাক্ত হয়েছেন।

নেত্রকোনা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গত ১০ এপ্রিল জেলায় প্রথম দুজনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়। সোমবার রাত নয়টা পযন্ত ৮৫ জন করোনায় আক্রান্ত হন। তাদের মধ্যে একজন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও একজন থানার অফিসার ইনচার্জ (ওসি) রয়েছেন। তারা একই উপজেলায় কর্মরত।

নেত্রকোনার সিভিল সার্জন ডা. মো. তাজুল ইসলাম খান জানান, জেলায় মোট ৮৫ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। আর সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২৬ জন। সুস্থদের মধ্যে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজন চিকিৎসক রয়েছেন।

নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলাম জানান, গত শনিবার ওই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং থানার ওসির নমুনা সংগ্রহ করা হয়েছিল। সোমবার রাতে হাসপাতালে নমুনা পরীক্ষা করা হলে প্রতিবেদনে পজিটিভ আসে।

সূত্র- সমকাল

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page