ভোলায় বাবা হত্যার বিচার চেয়ে পুত্রের সংবাদ সম্মেলন

ভোলায় বাবা হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন পুত্র। ১০ মে রবিবার সকাল ১১ টার সময় ভোলা প্রেস ক্লাব হল রুমে লালমহোন উপজেলার আলোচিত ব্যাবসায়ি জাহাঙ্গীর হত্যার মূল আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে তার বড় ছেলে আল আমিন শান্ত (২৫) ও তার পরিবারের লোকজন সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে নিহতের ছেলে বলেন, আমার বাবার খুনিরা প্রকাশ্যে ঘুরছে। আজ ২০ দিন হয়ে গেলো খুনিদের পুলিশ এখনো গ্রেপ্তার করতে পারেনি। বরংচো খুনিরা বাবার পোষ্ট মর্টেমের রিপোর্ট বানচাল করার জন্য বিভিন্ন দপ্তরে তদবির করছেন। প্রতিনিয়ত আমাদের ভিটে ছাড়ার জন্য হুমকি ধামকি দিয়ে আসছে। মামলা তুলে নেয়ার জন্য ভয় ভীতি দেখাচ্ছে। এমতাবস্থায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন জানাচ্ছি, দ্রুত আসামীদের গ্রেপ্তার করে আমার বাবার হত্যাকারি দের আইনের আওতায় এনে সর্বচ্চো শাস্তি নিশ্চিত করতে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, নিহত জাহাঙ্গীরের স্ত্রী সাহিদা আক্তার পারুল (৪৫), কণ্যা ফারিয়া আক্তার জুঁই (১৭), ছোট ভাই মোঃ আলমগীর হোসেন (৪৫) সাখাওয়াত হোসন (৪০), রুবেল হোসেন জামাই (৪০) নাতি মোঃ আলিফ (৫)।
উল্লেখ্য, গত ২০ এপ্রিল ভোলা লালমোহন উপজেলা শহরের ২ নং ওয়ার্ডে বিদ্যুতের লাইন সংক্রান্ত ঘটনা নিয়ে মোঃ জাহাঙ্গীর হোসেন কে ঘর থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়। হত্যার অভিযোগ উঠে লালমোহন পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান মনির (৪০) মোঃ ইকবাল হোসেন (৪৫) ছায়েরা বেগম (৪৮) ও লিয়া বেগম (১৭) এর বিরুদ্ধে। এই ঘটনায় ২০ এপ্রিলে লালমোহন থানায় একটি হত্যা মামলা করা হয়। পুলিশ এখনো হত্যাকারিদের গ্রেপ্তার করতে পারেনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।