ভোলা দুলারহাটে এস এস সি ২০০১ ব্যাচের  ” বন্ধু ফাউন্ডেশনের” যাত্রা শুরু 

ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে ১লা মে ২০২০ থেকে সংগঠনটির কার্যক্রম শুরু করা হয়। দুলারহাট মাধ্যমিক বিদ্যালয় এর ২০০১ ব্যাচের ছাত্র নজরুল রিপন ইসলাম পন্ডিত (সভাপতি দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতি) কে প্রধান উপদেষ্টা করে ১২ সদস্যের একটি কমিটি ঘোষনা করা হয়, কমিটির সভাপতি মোঃ মাসুদ হাসান (সার্ভিস সেল ইনচার্জ পপুলার লাইফ ইনস্যুরেন্স কোঃ লিঃ), ও সাধারন সম্পাদক মোঃ ফয়ছাল (সহকারী শিক্ষক মুন্সীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়) কোষাধ্যক্ষ সাবেক মেধাবী ছাত্র মোঃ জসিম (সহকারী শিক্ষক চরনুরুল আমিন মাধ্যমিক বিদ্যালয়, উপদেষ্টা মোস্তফা কামাল (প্রভাষক নীলিমা জ্যাকব ডিগ্রি কলেজ), উপদেষ্টা ছাত্রনেতা মোঃ বাবলু, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আনোয়ার, সিনিয়র সহ সভাপতি প্রভাষক মোঃ নাসিম, সহ সভাপতি আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক সৌদি প্রবাসী মোঃ জুয়েল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল, সহসভাপতি মোঃ জাহাংগীর, দপ্তর সম্পাদক মোঃ সোহেল, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ কবির,অর্থ বিনিয়োগ সম্পাদক আবুল বাসার ও প্রচার সম্পাদক মোঃ হাসান প্রমুখ।
সংগঠনের উদ্দ্যেশ ও করনীয় নিয়ে বন্ধু ফাউন্ডেশনের সভাপতি মাসুদ হাসান, বলেন এটি একটি অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন, ২০০১ সালের এসএসসি ব্যাচ ছিলো একটি জনপ্রিয় ব্যাচ ও সু-সংগঠিত। প্রায় এক শতকের অধিক ছাত্রছাত্রী বিভিন্ন জায়গায় বিভিন্ন পেশায় নিয়োজিত আছেন। সংগটনের মুল উদ্দেশ্য হচ্ছে সবাইকে একটি বন্ধনে আবদ্ধ করা।
যাতে বিপদে আপদে একে অন্যের সাহায্য এগিয়ে আসতে পারি। সবার সাথে সবার যোগাযোগ সম্পর্ক স্থাপন করা এবং সবাই যদি এক থাকি তাহলে সমাজের বিভিন্ন সেবামুল্যক কাজে অংশ গ্রহন করতে পারবো, আমাদের ইচ্ছে আছে যেসব মেধাবী ছাত্র ছাত্রী আর্থিক অনটনের কারনে লেখাপড়া করতে কষ্ট হয়ে যায় তাদেরকে সাহায্য করা এবং সমাজের হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো।
আর আমরা যাতে নিজেরা নিজেদের জন্য কিছু করতে পারি তার প্রেক্ষিতে সবার মতামতের ভিত্তিতে সইচ্ছায় মাসিক চাঁদা দিয়ে একটি ফান্ড তৈরি করবো যা লাভজনক ক্ষেত্রে বিনিয়োগের মাধ্যমে সদস্যদের জীবনমান উন্নয়ন করবে বলে আশাবাদী সংগঠনের সদস্য বৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।