দুস্থ আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরন করলেন এমপি শাওন

ভোলার লালমোহনে “মুজিব বর্ষের উদ্দীপন, আনসার ভিডিপি আছে সারাক্ষণ” শ্লোগান নিয়ে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (COVID-19) এর প্রাদুর্ভাবজনিত কারনে দুস্থ আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ করেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ভোলার আয়োজনে ৬ এপ্রিল ২০২০ সকাল ১১টায় লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা মাঠে ৩০০দুস্থ আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে এ ত্রাণ বিতরন করেন তিনি। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সংক্ষিপ্ত আলোচনা এমপি শাওন বলেন সারা পৃথিবী আজ মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত। পৃথিবীতে কোন যুদ্ধেও এত মানুষ মারা যায়নি শুধু মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পৃথিবীতে যত মানুষ মারা গেছে।

তিনি আরও বলেন দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ দূরদৃষ্টিতা এবং সময় উপযোগী পদক্ষেপের কারনে পৃথিবীর অনান্য দেশের তুলনায় বাংলাদেশ আল্লাহর রহমতে এখন অনেক ভালো আছে। এই দুর্যাগ এখনও কাটেনি। তাই আমাদের সতর্ক থাকতে হবে। অযথা কোন আড্ডা দেয়া যাবে না। কাজ ছাড়া বাজারে না আসার জন্য সকলকে তিনি বলেন। সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ নিজ কাজ করতে হবে।
এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, লালমোহন থানা ইনচার্জ মীর খাইরুল কবীর, পৌরসভা আওয়মীলীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম বাদল, পৌরসভা ভারপ্রাপ্ত মেয়র জাহেদুল ইসলাম নবীন ও জেলা আনসার ভিডিপির কর্মকর্তা প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page