সল্প শিক্ষার ডিগ্রীধারি রিয়াজ তালুকদার প্রানী সম্পদের বড় ডাক্তার

ডিগ্রী বিহীন প্রানী সম্পদের বড় ডাঃ বলে নিজেকে প্রচার করে গ্রামের অসহায় ও গরীব সাধারণ মানুষের সাথে প্রতারনা করে স্বার্থ হাসিল করছেন মেহেন্দিগঞ্জ থেকে আসা রিয়াজ তালুকদার নামক এক কথিত ডাঃ।সে নিজেকে বড় পশু ডাঃ হিসেবে পরিচয় দিয়ে সুদুর মেহেন্দীগঞ্জ থেকে এসে ভোলার নিম্ন আয়ের চরাঞ্চলের মানুষকে সে তার প্রতারনার ফাঁদে ফেলেন। এমন অসংখ্য অভিযোগের ভিত্তিতে অনুসন্দানের আলোকে কথিত ডাঃ রিয়াজ তালুকদার কে রোগী হিসেবে কৌশলে ফোন করলেও সে বড় ডাঃ হিসেবে জাহির করেন এবং গরু দেখতে আসেন।

সংবাদ কর্মী তাকে তার শিক্ষাগত যোগ্যতা ও প্রানীসম্পদের চিকিৎসা বিষয়ে জানতে চাইলে সে কোন উত্তর দিতে সক্ষম হননি। এদিকে স্থানীয়রা জানান রিয়াজ তালুকদারকে আমাদের চেয়ারম্যান সাহেব আমাদের এলাকায় আসতে বারন করেছেন কারন সে মানুষের সাথে প্রতারনা করে বহুবার জরিমানা দিতে বাধ্য হয়েছেন। তার বাড়ি মেহেনাদীগঞ্জ কিন্ত বর্তমান করোনা ক্রাইসিসে তাকে না আসার জন্য পরিপুর্ন ভাবে নিষেধ করা হয়েছে, সরকারের আদেশ অমান্য করার সাহস ও কোথায় পায়।

এদিকে কথিত ডাঃ রিয়াজ সাংবাদিকের প্রশ্নের উত্তর না দিয়ে রাজাপুরের ৯নং ওয়ার্ড মেম্বারের পরিচয় দেন এবং মেম্বারের সাথে কথা বলতে অনুরোধ করেন।

এদিকে রাজাপুরের চেয়ারম্যান মিজান খাঁন জানান আমি ওকে জেলার বাহিরে এসে প্রতারনা করার কারনে আসতে নিষেধ করেছি ওর বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করার জন্য জেলা প্রানীসম্পদ কর্মকর্তা শ্রী দিনেশ চন্দ্র মহোদয়কে অনুরোধ করবো।

কথিত বড় ডাঃ বিষয়ে ভোলা জেলা প্রানীসম্পদ কর্মকর্তা জানান রিয়াজ কে আমি ভোলার এরিয়ায় আসতে নিষেধ করছি অন্যায় ভাবে সে কেন আসে জানিনা। তবে আমাদের লোকবল কম থাকায় উত্তর ভোলায় আমাদের সহায়ক হিসেবে রাসেল ওসাইফুল নামে দুজন সহায়ক আছেন ওরা আমাদের পরামর্শক্রমে গ্রামের পশু চিকিৎসা সেবা দিয়ে থাকেন। তা ছারা কেউ আমাদের সহায়ক হিসেবে পরিচয় দিলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।