উত্তর দিঘলদী ইউনিয়নে তৃতীয় দফায় তোফায়েল আহমেদের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

উত্তর দিঘলদী ইউনিয়নে অসহায়দের মাঝে এমপি তোফায়েল আহমেদের দেওয়া ত্রাণ বিতরণ করছেন চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর। ছবি: ভোলার বাণী।

পবিত্র মাহে রমজান উপলক্ষে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নে ভোলা সদর আসনের এমপি সাবেক বানিজ্য মন্ত্রী জননেতা তোফায়েল আহমেদ এর নিজস্ব অর্থায়নে তৃতীয় দফায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে শনিবার (২রা মে) সকালে উত্তর দিঘলদী ইউনিয়ন পরিষদে করোনা মোকাবেলায় কর্মহীন হয়ে পরা অসহায় হতদরিদ্র মানুষের মাঝে তোফায়েল আহমেদ এর পক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর।

এসময় চেয়ারম্যান বলেন, তোফায়েল আহমেদ এমপি ভোলার জনগনকে নিয়ে অনেক ভাবেন এই মহামারিতে সাধারণ জনগণ খেয়ে আছে নাকি না খেয়ে আছেন সেই খোঁজ খবর রেখে খাদ্য সামগ্রী নিয়ে তাদের পাশে দাড়িয়েছেন।

তিনি বলেন, মাননীয় এমপি তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে আমাদের ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট সাড়ে চারশো পরিবারের জন্য খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। আজ আমরা ১, ৩, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের হতদরিদ্র অসহায় ২৬০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। বাকি ২, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের অসহায় পরিবারের মাঝেও পর্যায়ক্রমে আমরা এসব খাদ্য সামগ্রী পৌঁছে দিবো।

এসময় পরিষদের সকল ইউপি সদস্যসহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page