সর্বশেষঃ

প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায়দের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেওয়ার চেষ্টা করছি: বিপ্লব মোল্লা

অসহাদের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া চাউল বিতরণ করছেন বাপ্তা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা। ছবি: ভোলার বাণী।

বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা বলেছেন যাদের নামে কোন সরকারি সুযোগ সুবিধা নাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা এসব অসহায়দের ঘরে ঘরে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি সকল বিপদ আপদে তিনি আমাদের পাশে রয়েছেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন এর ৯নং ওয়ার্ডে চরনোয়াবাদ চৌমুহনী হাফিজিয়া ও আলিম মাদ্রাসার মাঠে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণের চাউল বিতরণ কালে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন বাপ্তা ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর তরফ থেকে এক হাজার পরিবারের মধ্যে আমরা ১০ কেজি করে চাউল বিতরণ করছি তার মধ্যে ৭, ৮ ও ৯ নং এই তিনটি ওয়ার্ডের ৬০০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করছি।

এসময় সকলের উদ্দেশ্যে তিনি বলেন যারা রেশন কার্ড, বয়স্ক ভাতা, জেলে কার্ডের ভিজিএফ মৎস্য ভাতা পেয়ে থাকেন এই সমস্ত মানুষ যেন কেউ দুস্থদের ত্রাণের জন্য আবেদন না করেন।

সকলের সহযোগিতা কামনা করে তিনি আরো বলেন যারা পেয়েছেন তারা দয়া করে আবার আসবেন না তাহলে যারা পায়নি তারা সবসময় বঞ্চিতই’ থাকবে। এই আপদকালিন সময়ে আপনারা সবাই নিজ নিজ বাসায় অবস্থান করবেন এবং এই রমজান মাসে রোযা রেখে ও নামাজ আদায় করে আল্লাহর নিকট প্রার্থনা করবেন আল্লাহ যেনো আমাদের দেশ ও দেশের মানুষকে সকল বিপদ আপদ থেকে রক্ষা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপসহকারী কৃষি কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ফরিদ মাল, ইউপি সদস্য শাহিন মাল, মহিলা ইউপি সদস্যের প্রতিনিধি মোশারফ হোসেন মাল প্রমুখ।

এসময় ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং এই তিনটি ওয়ার্ডের সরকারি সুবিধা বঞ্চিত দরিদ্র অসহায় ও দুস্থ ৬০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।