তজুমদ্দিনে ৩ হাজার পরিবারের মাঝে এমপি শাওনের ইফতার সামগ্রী বিতরণ

ভোলার তজুমদ্দিনে রোযা ও করোনায় কর্মহীন ৩ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। মঙ্গলবার সকালে তজুমদ্দিনের চাঁদপুর, চাঁচড়া, শম্ভুপুর, সোনাপুর ও মলংচড়া ইউনিয়নের রোজাদার পরিবারের হাতে খেজুর, ছোলা, চিনি, চিড়া, মুড়িসহ ইফতার সামগ্রী তুলে দেন।
এসময় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আমি প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি দেশের যত বড় দুর্যোগ আসুক না কেন সর্বক্ষণ আমার নির্বাচনী এলাকা লালমোহন ও তজুমদ্দিনবাসীর পাশেই থাকবো। করোনা ভাইরাসের প্রকোপেও আমি এলাকাবাসীর পাশে আছি। কর্মহীন অসহায় দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। রোজাদারদের জন্য ইফতার সামগ্রী দিচ্ছি। মানুষ যাতে এ দুর্যোগ মূহুর্তে কষ্ট না পায় তাই সবসময় মানুষের খোঁজ খবর নিচ্ছি। এবং যতদিন এই দূযোর্গ থাকবে ততদিন এলাকার মানুষে পাশে থাকবো।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর,সম্পাদক ফজলুল হক দেওয়ান,উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশ্রাফুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক , চাঁচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিশু, যুবলীগ সভাপতি একেএম শহিদুল্যাহ কিরণ, ছাত্রলীগ সভাপতি আমিন মহাজনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।