সর্বশেষঃ

শেখ হাসিনার পক্ষে বিনামূল্যে সার ও উন্নত সবজির বীজ বিতরণ করছি –এমপি শাওন

লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করছেন এমপি- শাওন। ছবি: ভোলার বাণী।

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে বিনামূল্যে উন্নত সবজির বীজ ও সার বিতরণ করছি যাতে করোনা ভাইরাস দূর্যোগ পরবর্তী খাদ্য নিরাপত্তা নিশ্চিত করা যায় । এই করোনা ভাইরাস দূর্যোগ পরবর্তীতে যেন আমাদের ভোলা জেলা তথা লালমোহন উপজেলা খাদ্যে সয়ংসম্পুর্ণ হয়ে পাশ্ববর্তী জেলা ও উপজেলায় রপ্তানি করা যায় সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা কৃষি খাতে সর্বোচ্চ বরাদ্ধ ও ভূর্তুকি দেওয়ার নজীর সৃষ্টি করেছেন। সকলের ঘরের আঙ্গিনাসহ যেখানে জমি খালি থাকবে সেখানেই চাষ করতে হবে। কোন যায়গা যেন খালি না থাকে সে দিকে আমাদের লক্ষ রাখতে হবে।

২৫ এপ্রিল ২০২০ শনিবার সকালে লালমোহন কৃষি অধিদপ্তরের আয়োজনে উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকার প্রান্তিক চাষীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে বীজ ও সার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

উপজেলা কৃষি অফিসার এএফএম শাহাবুদ্দিন এর সভাপতিত্বে এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র জাহিদুল ইসলাম নবীন প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।