সর্বশেষঃ

ভোলার কোনো খেটে খাওয়া মানুষ অভুক্ত থাকবে না- ফজলুল কাদের মজনু মোল্লা

অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। ছবি: ভোলার বাণী।

করোনা ভাইরাস (কোভিড-১৯) সারাবিশ্বে এখন একটি আতঙ্কের নাম। বিশ্বব্যাপী মহামারী ধারণ করা এ মরণঘাতী ভাইরাস কেড়ে নিয়েছে হাজার হাজার তাজা প্রাণ। আর ইতোমধ্যে এই আতঙ্ক সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও ছড়িয়ে পরেছে অলিতে-গলিতে ও পাড়া-মহল্লায়। এই ভাইরাসের সংক্রমণ এড়াতে ইতোমধ্যে সরকারের পক্ষ থেকে নেয়া হয়েছে বেশ কিছু কার্যকরী পদক্ষেপ। আর এতে করে অসহায় হয়ে পড়েছেন নিম্ন আয়ের দিনমজুর ও কর্মহীন শ্রমজীবী মানুষ।

এসব পরিবারের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে খাদ্য সামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

শনিবার (২৫ এপ্রিল) সকালে সম্পূর্ণ ব্যক্তিগত তহবিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শহরের মোল্লা পট্টিতে সামাজিক দূরত্ব বজায় রেখে ভোলা পৌরসভার অসহায়, দরিদ্র ও কর্মহীন শ্রমজীবী প্রায় ৭০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাউল, আটা, চিনি, মসুরের ডাল।

খাদ্য সামগ্রী বিতরণ কালে মজনু মোল্লা বলেন, ভোলার কোনো খেটে খাওয়া মানুষ অভুক্ত থাকবে না। দেশে এখন করোনা ভাইরাসের কারনে ভোলার অনেক মানুষ বিপদে পরেছেন বিশেষ করে কর্মহীন খেটে খাওয়া নিম্ন আয়ের দিনমজুর পরিবারগুলো।এসব খেটে খাওয়া মানুষের পাশে আমরা দাড়িয়েছি না খেয়ে কাউকে মরতে দিবো না।

তিনি আরো বলেন, আজ আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে ভোলা পৌরসভার প্রায় ৭০০ দরিদ্র অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমরা এর আগেও ১২০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। যতদিন না পর্যন্ত দেশের নিম্ন আয়ের মানুষ এই সঙ্কট কাটিয়ে কাজে ফিরতে পারছে ততদিন আমাদের এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন নাজু মোল্লা, তুহিন মোল্লা, তরিকুল ইসলাম রনি, ছাত্র নেতা মেহেরাব মোল্লাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত ৭ এপ্রিল ভোলার মোল্লা পট্টিতে ৫০০ ও ১৩ এপ্রিল পূর্ব ইলিশা, পশ্চিম ইলিশা ও রাজাপুরের ৭০০ কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে নিজ তহবিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।