প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল নাগরিকদের সুরক্ষার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন : এমপি শাওন

ভোলার তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্সসহ সকল স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা নিশ্চিত করতে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামাদি প্রদান করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন। বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় হাসপাতালের হল রুমে ডাক্তার, নার্স, উপজেলা প্রশাসন, পুলিশ ও সাংবাদিকদের মাঝে পিপিই, এন-৯৫ মাক্স, ফেস সীলড, ডিজিটাল থার্মমিটারসহ সুরক্ষা সরঞ্জামাদি তুলে দেন এমপি শাওন। এরপর স্বাস্থ্য মন্ত্রনালয় কর্তৃক বরাদ্দকৃত লালমোহন ও তজুমদ্দিন উপজেলার দুটি স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মাঝে নতুন গাড়ী হস্তান্তর করেন।


এসময় প্রধান অতিথির বক্তব্য এমপি শাওন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল নাগরিকদের সুরক্ষার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। ডাক্তার ও নার্সদের শতভাগ সুরক্ষা নিশ্চিত করা হবে। ডাক্তারেরা সুরক্ষিত থাকলে অসুস্থদের সেবা দেওয়া সহজ হবে। আমাদের প্রত্যেকেই সচেতন হতে হবে। সরকারি নির্দেশনা মোতাবেক ঘরে থাকতে হবে। সচেতনতার মাধ্যেমেই করোনা সংক্রমন থেকে রক্ষা পাওয়া যাবে।


এসময় উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী, তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশ্রাফুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ কবির সোহেল, উপজেলা আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, আ’লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন, যুবলীগ সভাপতি শহিদুল্যাহ কিরন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।