সর্বশেষঃ

বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে নাঃ জহুরুল ইসলাম নকিব

বিশ্বব্যাপী মহামারির আকার ধারণ করা করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব থেকে সাধারণ গণমানুষকে রক্ষা ও সহায়তা করার জন্য গণমানুষের জননী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ভোলার ২০ লাখ মানুষের অভিভাবক তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের পক্ষে ভোলা জেলা আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের জনন্দদিত চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব এর ব্যক্তিগত উদ্যোগে দরিদ্র অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে ভোলা সদর উপজেলার কাচিয়া ইউনিয়নে কর্মহীন ও অসহায়, গরীব, দুস্থ, দিনমজুর ও নিম্ন আয়ের পরিবারের মাঝে চাল, আলু, সয়াবিন তৈল, মশুরের ডাল, পেঁয়াজ, বস্তাবন্দি করে বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়।

এ সময় জহুরুল ইসলাম নকিব বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না।
অসহয়, গরীব, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়নো আমাদের সবার একান্ত কাম্য।

তিনি বলেন সমাজের উচ্চবিত্ত ও সুবিধাপ্রাপ্ত সবারই উচিৎ জাতির এ ভয়াবহ দুর্যোগে সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানো।
তিনি আরো বলেন, মানবিক দিক বিবেচনা করেই আমার এই উদ্যোগ গ্রহন করেছি, আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বঙ্গবন্ধুর বাংলাদেশে কোনো অসহায় শ্রমজীবী মানুষ অভুক্ত থাকবে না।
করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা হতদরিদ্র কেউ যাতে খাবারের অভাবে মারা না যান সেলক্ষ্যে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা পদক্ষেপ নিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপে করোনা ভাইরাস এখনও বাংলাদেশে মহামারী রূপ নিতে পারেনি।

খাদ্য সামগ্রী বিতরনের পূর্বে সকলকে সর্তক করে বলেন, সরকার নির্দেশ না দেওয়া পর্যান্ত ঘরেই থাকুন বেশি বেশি সাবান দিয়ে হাত মুখ ধুয়ে নিন।
শ্বাস কাশ জ্বর সর্দি দেখা দিলে ডাক্তারের শরণাপন্ন হবেন প্রয়োজনে আমাকে ও পরিষদের সচিবসহ স্ব-স্ব ওয়ার্ডের মেম্বারদেরকে অবগত করবেন।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ এর যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, ইউনিয়ন আঃলীগের সাধারন সম্পাদক শাহাজান মাস্টার, সচিব হাদিস, প্যানেল চেয়ারম্যান সবুজ, ইউপি সদস্যগন প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।