ভোলায় তোফায়েল আহমেদের পক্ষে ছাত্রলীগের আর্থিক সহায়তা প্রদান

বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পরা ভোলা পৌরসভার আওতাধীন প্রতিটি ওয়ার্ডের হতদরিদ্র মানুষের তালিকা করে সাবেক বানিজ্য মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য জননেতা তোফায়েল আহমেদের পক্ষ থেকে আর্থিক সহায়তা পৌঁছে দিচ্ছেন ভোলা জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

এরই অংশ হিসেবে মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকালে ভোলা পৌরসভার ১ ও ২ নং ওয়ার্ডের পাঁচশত পরিবারের মাঝে ভোলা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে মানুষের বাড়ি বাড়ি গিয়ে আর্থিক সাহায্য প্রদান করেন ভোলা জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও ভোলা সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি তৈয়বুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা ছাত্রলীগ নেতা জাকারিয়া হোসেন অমি, জেলা ছাত্রলীগ নেতা আলমাস শুভ এবং ভোলা সরকারী কলেজ ছাত্রলীগ নেতা শাহ মোহাম্মদ ফয়সাল।

আর্থিক সহায়তা প্রদান শেষে তৈয়বুর রহমান জানান, জননেতা তোফায়েল আহমেদের নির্দেশ মোতাবেক যেকোন পরিস্থিতিতে ভোলা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা মাঠে থেকে সাধারণ জনগণের পাশে থেকে কাজ করতে সর্বদা অঙ্গীকারবদ্ধ। বিগত দিনেও দেশের যেকোনো দুর্যোগে ভোলা জেলা ছাত্রলীগ যেমনি অসহায় সাধারণ মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করেছে এখনও তেমনি আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।