লালমোহনে মাটির নিচে রাখা সরকারি চাউল উদ্ধার

ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নে এক ইউপি মেম্বারের ঘরের মাটির নিচে যত্ন সহকারে লুকিয়ে রাখা সরকারি চাল উদ্ধার করেছে পুলিশ।

জানা যায় রোববার সকাল ৬ টায় ৯৯৯ থেকে লালমোহন থানায় ফোন আসে উপজেলার বদরপুর ইউনিয়নে ৫নং ওয়ার্ডের জুয়েল মেম্বার এর ঘরে মাটির নিচে সরকারি চাল লুকিয়ে রাখা হয়েছে। লালমোহন থানা পুলিশ সাথে সাথে জুয়েল মেম্বারের বাড়ীতে গিয়ে তার ঘরের মাটি খুঁড়ে ৫ বস্তা তার ঘরের পিছন থেকে ২ বস্তা এবং এলাকার চৌকিদার শাহে আলমের ঘর থেকে আরও ৬ বস্তা মোট ১৩ বস্তা সরকারি চাল উদ্ধার করে। ইউপি মেম্বার জুয়েলকে না পেয়ে তারা বাবা নান্নু কে (সাবেক মেম্বার) লালমোহন থানা পুলিশ আটক করে।

এরপূর্বে ঐ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ওমর মেম্বার এর এলাকা থেকে ১৫ বস্তা সরকারি চাল উদ্ধার করে লালমোহন থানা পুলিশ এবং ওমর মেম্বারকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়।

মাটির নিচে চাল পাওয়া এবং মেম্বার ও চৌকিদারের ঘরে চাল পাওয়া নিয়ে বদরপুর ইউনিয়নে ব্যাপক চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি হয়েছে। এলাকা বাসী এসব চালচোর ও তাদের গডফাদারদের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেছে। যাতে ভবিষ্যতে আর কেহ গরীবের চাল চুরি করতে সাহস না পায়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।