ভোলার মাটিতে খুনি মাজেদের কবর নয়, প্রধানমন্ত্রীর কাছে এমপি মুকুলের খোলা চিঠি

মৃত্যদন্ড কার্যকর হওয়ার পর খুনি মাজেদের কবর ভোলার মাটিতে দিতে না দেওয়ার দাবি জানিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে খোলা চিঠি লিখেছেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। শনিবার (১১ এপ্রিল) তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ খোলা চিঠি লিখেন তিনি। এতে তিনি লিখেছেন –

বিশ্ব মানবতার “মা” ১৬ কোটি বাঙালীর অহংকার, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রী মহোদয়ের বিনয়ের সহিত দৃষ্টি আকর্ষন করছি।

নরপিশাচ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরহমানের আত্মস্বীকৃত খুনি, ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী ক্যাপ্টেন মাজেদকে গ্রেফতারের পর আমরা করোনা ভাইরাসের কারনে উল্লাস প্রকাশ করতে পারিনি।
মহামান্য রাষ্ট্রপতি মহোদয় কর্তৃক, এই খুনির সাধারন ক্ষমা ঘোষনা বাতিলের মধ্যে দিয়ে তার ফাঁসির রায় কার্যকরে আর কোন বাধা নেই।
আমি দৃঢ়তার সাথে বলতে চাই- খুনি মাজেদের ফাঁসি কার্যকর হওয়ার পর তার মৃতদেহ যেন ভোলায় পাঠানো না হয়। যেহেতু এই খুনির গ্রামের বাাড়ি আমার নির্বাচনী এলাকায়, সেহেতু তার মরদেহ ভোলায় পাঠানো হলে করোনা পরিস্থিতি উপেক্ষা করে হলেও আমি নিজে তা প্রতিহত করবো।
আমি বেঁচে থাকতে এই ভোলার মাটিতে ঘৃন্য নরপশু মাজেদকে দাফন করতে দিব না।

আলী আজম (মুকুল)
সংসদ সদস্য
১১৬ ভোলা-২
বাংলাদেশ জাতীয় সংসদ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।