বাংলাদেশ (অসকস) ভোলা জেলা শাখার সভাপতি অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মোঃ নুরে আলম

বাংলাদেশ সেনা, নৌ ও বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত কল্যাণ সংস্থা (অসকস) সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির এক সিদ্ধান্তক্রমে ভোলা জেলার কৃতি সন্তান ও ভোলা পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কর্পোরাল মোঃ নুরে আলম, এএমসি (অব.) কে ভোলা জেলা শাখার অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনীর কল্যাণ সংস্থার সভাপতি পদে নির্বাচিত করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) সন্ধ্যায় কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি বাংলাদেশ অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা (অসকস) এর জরুরি সভায় কেন্দ্রীয় কমিটির সভাপতি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ভোলা জেলা শাখা কমিটি অনুমোদন দেওয়া হয়।

এসময় ভোলা জেলার নবনির্বাচিত কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মোঃ নুরে আলম (এএমসি) জানান, বর্তমান দেশের চলমান সংকটে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে তিনি ভোলার জেলা উপজেলা সকল সেনা, নৌ, বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত সকল সৈনিক ভাইদের, নিয়ে একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।
এবং তাদের যেকোন সমস্যায় তার সাথে যোগাযোগ করতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সকল সৈনিক কর্মকর্তাদের তার এই 01712-868487 মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষভাবে ভাবে অনুরোধ জানান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।