ভোলা পৌর মেয়রের ব্যতিক্রম উদ্যোগে খুশি পৌরবাসী

চলমান করোনা সংকট মোকাবেলায় অনন্য উদাহরণ সৃষ্টি করে চলেছেন ভোলার পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনির। ইতোমধ্যে তিনি পৌর এলাকার তিন শতাধিক সমস্যাগ্রস্ত মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

এখন করোনা ভাইরাসের কারণে সারা বিশ্ব অচল প্রায়। এ অবস্থায় দ্বীপ জেলা ভোলায়ও অঘোষিত লকডাউন চলছে। নিম্ম আয়ের এবং অসহায় দিনমজুর শ্রেণির পাশে ইতোমধ্যেই সরকারি বেসরকারি বিভিন্ন তরফ থেকে সহায়তা করা হয়েছে এবং হচ্ছে। কিন্তু সমাজের এমন একটি শ্রেণি রয়েছেন যারা চরম সংকটে না খেয়ে থাকলেও কারো কাছে মুখ ফুটে কিছু বলতে পারছেন না বা বলবেন না। তাদের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক জননেতা আলহাজ্ব মোহাম্মদ তোফায়েল আহমেদ এমপির সহযোগিতায় পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনির নিয়েছেন ব্যতিক্রমী উদ্যোগ। তিনি গোপনে গিয়ে দাঁড়িয়েছেন তাদের পাশে ।

সম্পূর্ণ গোপনীয়তা রক্ষা করেই তিনি সমস্যগ্রস্ত পরিবারগুলোর কাছে পৌঁছে দিচ্ছেন মানবিক সহায়তা। এ বিষয়ে মেয়র মনির ভোলা পৌরবাসীদের মধ্যে যদি কারো সহায়তার প্রয়োজন হয় কোনরূপ সংকোচ না করে ০১৭১১-১১১১৪৮ নাম্বারে একটি এসএমএস করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।

মেয়র মনিরের একটি ঘনিষ্ট সুত্র জানায়, তার এই আহবানে সাড়া দিয়ে বুধবার পর্যন্ত ৩ শতাধিক পরিবার তাকে এসএমএস পাঠিয়েছেন এবং তিনি অতি গোপনে তাদের কাছে সহায়তা পৌঁছে দিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।