ভোলা ও বোরহানউদ্দিনে ৪৫ হাজার টাকা জরিমানা

ভোলায় করোনা সংক্রমন রোধে মাঠে কাজ করছে জেলা প্রশাসন। সরকারের নির্দেশনা না মেনে যারা দোকান খুলছেন এবং অযথা ঘরের বাহিরে বের হচ্ছেন তাদেরকেই বিভিন্নভাবে সতর্কতাসহ জরিমানা করছেন তারা। তারই ধারাবাহিকতায় সকাল থেকে রাত ৯টা পর্যন্ত ভোলা ও বোরহানউদ্দিনে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়।
সূত্রে জানা গেছে, ভোলা সদর উপজেলায় করোনা সংক্রমন প্রতিরোধে ভ্রাম্যমান অভিযানে নামে জেলা প্রশাসন। তারা শহরের বিভিন্ন স্থানে অভিযানে নেমে এনডিসি মোঃ জাহিদুল ইসলাম দোকান খোলার অপরাধে শ্রীকৃষ্ণ মিষ্টান্ন ভান্ডারকে ১০ হাজার টাকা, নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাবির হোসেন সামিম বিভিন্ন ব্যাবসায়ীকে ২০ হাজার টাকা, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইউসুফ হাসান দোকান খোলা এবং মটরসাইকেল এর ১২ জন ব্যাক্তিকে ১২ টি মামলায় ৩ হজার ৪শ’ টাকা, হোন্ডাসহ বিভিন্ন গাড়ী পার্কিং করার অপরাধে সড়ক পরিবহন আইনে নির্বাহী ম্যাজিষ্ট্রেট দিদারুল আলম ৬ জনের কাজ থেকে ২ হাজার ৬শ’ টাকা, নির্বাহী ম্যাজিষ্ট্রেট রেদয়ানুল ইসলাম মটর সাইকেল এর জন্য ১ জনের কাজ থেকে ৫০০ টাকা, নির্বাহী ম্যাজিষ্ট্রে আবুল হাসনাত খান মটরসাইকেলের উপর ১ হাজার ৫শ’ টাকা জারিমানা করেন।


এছাড়া বোরহানউদ্দিন উপজেলার আলীমুদ্দিন বাজার এলাকার কিছু নির্মাণ শ্রমিক একটি ট্রাকে করে কিছু শ্রমিক জামালপুরের উদ্দেশ্যে রওয়ান দিয়েছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ট্রাকটিকে আটক করা হয় এবং ট্রাকের ত্রিফল খুলে সেখানে ৩৫ জন শ্রমিককে দেখতে পান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ বশির গাজী।

এ সময় ট্রাক চালককে ৭ হাজার টাকা জারিমান কারা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।