ভোলায় ৫০ টি অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিলো সেচ্ছাসেবী সংগঠন “পরিবর্তন”

আমরা মানবতার সেবায় নিয়োজিত এই স্লোগানে ভোলায় করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে কর্মহীন, দরিদ্র, অসহায়, দিনমজুর, শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) সন্ধ্যায় সেচ্ছাসেবী সামাজিক সংগঠন “পরিবর্তন” এর উদ্যোগে ভোলার মিঝি বাড়ি, চরনোয়াবাদ, যুগিরঘোল ও বাপ্তাসহ কয়েকটি এলাকার নিম্ম আয়ের ৫০ টি পরিবারের ঘরে ঘরে গিয়ে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে সংগঠনটির সেচ্ছাসেবকরা।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ ও তেল।

এসময় উপস্থিত ছিলেন, শাখাওয়াত হোসেন ইমন, মোঃ স্বপন, মোঃ আজগর, প্রান্ত, ইফাতুর শিশির, উম্মে হাবিবা তানজিলা, মার্জিয়া ডানা, মোঃ মেহেদি, সাকিব প্রমুখ।

সংগঠনের সদস্য শাখাওয়াত ইমন বলেন, দেশের করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মানতে দিনমজুর শ্রমজীবী মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। ফলে এইসব কর্মহীন, দরিদ্র, অসহায়,দিনমজুর শ্রমজীবীরা মানবেতর জীবন-যাপন করছে। অসহায় এসব মানুষগুলোকে একটু সহযোগিতা করার জন্য আমাদের সেচ্ছাসেবী সংগঠন পরিবর্তন এর পক্ষ থেকে আমরা নিজেদের অর্থায়নে এই ক্ষুদ্র উদ্যোগ গ্রহণ করেছি। আমরা আশা করি সমাজের বিত্তবান লোকেরা আমাদের সহায়তা করে আমাদের এই উদ্যোগকে আরও ত্বরান্বিত করবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।