ভোলায় দরিদ্র ৫০ টি পরিবারকে খাদ্য সহায়তা দিলো বিয়ে বাজার

ভোলায় করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া ৫০ টি দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সামাজিক দুরত্ব নিশ্চিত করে বুুুুধবার (৮ এপ্রিল) বিকালে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘বিয়ে বাজার’ এ ত্রান বিতরন করেন।

উপজলার বিভিন্ন গ্রামের দরিদ্র পরিবাররের মাঝে খাদ্য সহায়তা প্যাকেটে ১০ কেজি করে চাল, ২ কেজি আলু, এক কেজি করে পেয়াজ, ডাল, তেল ও একটি সাবান দেয়া হয়।
এ সময় বিয়ে বিজার প্রতিষ্ঠাতা প্রভাষক মনিরুল ইসলাম, সাংবাদিক ও তরুন লেখক ছোটন সাহা, সংগীত শিল্পী তালহা তালুকদার বাঁধন, ডাঃ মো. মহিউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রভাষক মনিরুল ইসলাম জানান, বিয়ে বাজারের পক্ষ থেকে দরিদ্র মানুষের ঘরে ঘরে ত্রান পৌছে দেয়া হয়েছে। কেউ আবার বাড়িতে এসেও ত্রান নিয়ে গেছেন। এরআগেও আমরা করোনা ভাইরাস সংক্রামন ঝুঁকি এড়াতে শহরের রিক্সাচালক-পথচারীদের মাঝে মাস্ক, লিফলেট, সাবান, ডিটারজেন্ট এবং হ্যান্ড স্যানিটাইজার সামগ্রী বিতরন করেছি। একইভাবে গ্রামে গ্রামে গিয়ে বাঁধের বাসিন্দা এবং মানতা পরিবারের মাঝেও এসব সামগ্রী বিতরন করা হয়।
এছাড়াও বিয়ে বাজারের পক্ষ থেকে সদর রোডে স্থায়ীভাবে হাতধোয়া কর্মসূচি পালন করা হচ্ছে। করোনা বিষয়ে সচেতন করতে আমাদের এ সামাজিক কার্যক্রম অব্যাহত রয়েছে।
আমি মনে করি, সমাজের প্রতিটি মানুষের সামর্থ অনুযায়ি আর্ত মানবতার সেবায় এগিয়ে আসা উচিত। এতে করে কর্মহীন দরিদ্র মানুষ উপকৃত হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।