ফের খাদ্য সহায়তা নিয়ে উত্তর দিঘলদীর শতাধিক পরিবারের পাশে মানবতার কাশেম

ভোলার উত্তর দিঘলদীতে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন বিধবা, স্বামী পরিত্যাক্তা, প্রতিবন্ধি অসহায় শতাধিক পরিবারের মাঝে আবারো খাদ্য সামগ্রী বিতরন করেন,সৌদি প্রবাসী আবুল কাশেম। প্রত্যেকটি পরিবারের জন্য ১০কেজি চাউল, ১কেজি ডাল, ৫কেজি আলু, ১কেজি পেয়াজ ,১কেজি সয়বিন, ১কেজি লবন, ১টি হাত ধোয়ার সাবান বিতরন করা হয়।

প্রবাসী আবুল কাশেম নিজ অর্থায়নে গত সপ্তাহে ১৪৫টি পরিবারকে সহায়তা করেন,তাতে তিনি প্রবাসে থেকে জানতে পারেন এলাকায় এখনো অনেক পরিবার অসহায় আছে,তাই তিনি আবারো ১১০টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করেন।

আবুল কাশেম মিয়া জানান আমার সামর্থনুযায়ী এপর্যন্ত ২৫৫টি পরিবারকে সহায়তা করতে পেরেছি, যদি আবারও সুযোগ পাই আমার এলাকার মানুষের জন্য নিজে অর্থ দিয়ে যতটুকু পারি সাহায্য সহযোগীতা করে যাবো। এবং এলাকার অন্যান্য বিত্তবানদের অসায়দের পাশে দাড়ানো আহবান জানান।

খাদ্য সামগ্রী বিতরনের বিষয়ে সরকারী বিধি মেনে লোক সমাগম না করে প্রবাসি কাশেম মিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরন করেন ফকরুল ইসলাম লাভলু হাওলাদার,সহযোগীতায় ১নং ওয়ার্ডে খাদ্য বিতরন করেন জনাব মোঃমনজুরুল ইসলাম,২নং ওয়ার্ডে ভোলা থানা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ আজিজুল ইসলাম (আজিজ)৩নং ওয়ার্ড বিতরন কালে উপস্হিত ছিলেন জনাব আলহাজ্ব মোঃ লিয়াকত হোসেন মনসুর চেয়ারম্যান,৪নং ওয়ার্ডে জনাব মোঃ কামরুল,৫নং ওয়ার্ডে মোঃ ইব্রাহিম৬নং ওয়ার্ডে জনাব মোঃপারভেজ এর সহযোগীতায় প্রত্যেকের বাড়ী বাড়ী পৌছানো হয়।

জনাব মোঃ আজিজুল ইসলাম বলেন মানুষের এই দুর্দিনে আবুল কাশেম মিয়া মানবতার পরিচয় দিয়েছেন মাননীয় চেয়ারম্যান মহোদয় জানান অসহায় মানুষকে সহযোগিতা আমাদের নৈতিক দ্বায়িত্ব,আমাদের ইউনিয়নে প্রবাসি আবুল কাশেম কে সহযোগিতা করার জন্য সাধুবাদ জানাই।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।