তজুমদ্দিনে এমপি শাওন এর পক্ষে ত্রাণ বিতরণ

ভোলার তজুমদ্দিনে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজে দ্বীপবন্ধু মানবিক সহায়তা কেন্দ্র থেকে, অসহায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিরতণ কার্যক্রম টেলিকনফান্সে শুভ উদ্ভোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি ১১৭ ভোলা -৩

সামাজিক দুরুত্ব বজায় রেখে বুধবার সকাল ৯.০০ ঘটিকার তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজ মাঠসহ বিভিন্ন স্থানে এসব খাদ্য সামগ্রী অসহায় শ্রমজীবী মানুষের মাঝে বিতরণ কার্যক্রম শুরু করেন। পর্যাক্রমে চাঁদপুর, সোনাপুর, মলংচড়া ও চাঁচড়া ইউনিয়নের কর্মহীনদের মাঝে এই ত্রান সামগ্রী বিতরণ করা হবে।

এ সময় খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে একটি মানুষও খাদ্য কষ্টে থাকবে না ইনসাআল্লা। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আপনাদের পাশে ছুটে এসেছি। আপনার সরকারের নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রাখতে এবং নিজেদের পরিবারের প্রতি সম্মান রেখে কেউ ঘর থেকে বের হবেন না। আমরা আপনাদের বাসায় খাবার পৌছে দিব। এবং এ কার্যক্রম অব্যহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ তজুমদ্দিন উপজেলা শাখার সভাপতি ও ৩নং চাঁদপুর ইউপি চেয়ারম্যান জনাব ফখরুল আলম জাহাঙ্গীর, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশ্রাফুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাসেদ খান,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ নিয়াজ মাখদুম, হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন পাটওয়ারী, ভোলা জেলা পরিষদের সদস্য মোঃ মেহেদী হাসান মিশু হাওলাদার, যুবলীগের সভাপতি এ কে এম শহিদুল্যাহ কিরণ, সাধারণ সম্পাদক আঃ রহমান, ছাত্রলীগের সভাপতি ও বিআরডিবি চেয়ারম্যান আমিন মহাজন, শ্রমিকলীগ সভাপতি টুটুল তালুকদার, প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।