ভোলায় জেলা আওয়ামী লীগ সভাপতির ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ

ব্যক্তিগত উদ্যোগে অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। ছবিঃ ভোলার বাণী।

সারা বিশ্বে প্রতিদিন করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। আর এ ভাইরাসের সংক্রমণে প্রতিনিয়ত বাড়ছে মৃত্যুর মিছিল। বাংলাদেশেও এ মরণঘাতী করোনা ভাইরাস কেড়ে নিয়েছে অনেকগুলো প্রাণ। এতে করে আঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ইতোমধ্যে সরকারের পক্ষ থেকে নেয়া হয়েছে বেশ কয়েকটি কার্যকরি পদক্ষেপ। এতে করে অসহায় হয়ে পড়েছেন কাজ হারানো দরিদ্র, দিনমজুর ও নিম্ম আয়ের শ্রমজীবী পরিবারগুলো। এসব অসহায় পরিবারের মুখে দু’বেলা দুমুঠো ভাত তুলে দিতে ও তাদের সহযোগিতা করার জন্য এগিয়ে এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগ ভোলা জেলা সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

ব্যক্তিগত উদ্যোগে তিনি ভোলা সদর উপজেলার তের ইউনিয়নের দুঃস্থ ও কর্মহীন ৫০০ পরিবারের মাঝে ত্রান বিতরণ করেন। আজ মঙ্গলবার (৭ এপ্রিল) মোল্লা পট্টিতে এই ত্রান বিতরণ কার্যক্রম এর উদ্বোধন করেন আ’লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

ত্রাণ বিতরণকালে মজনু মোল্লা বলেন করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধের লক্ষ্যে কর্মহীন শ্রমজীবী ও নিম্ম আয়ের মানুষগুলো যেনো সরকারি নির্দেশ মানতে গিয়ে অভুক্ত না থাকে তাই  প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমি ব্যক্তিগত উদ্যোগে এ ত্রাণ সহায়তা প্রদান করছি।

বিতরনের এক পর্যায়ে তিনি বলেন আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে। ইনশাআল্লাহ পরবর্তীতে প্রত্যকটা দিনমজুর, দুঃস্থ, কর্মহীন মানুষকে দেওয়া হবে কেউ বাদ যাবেনা।

এসময় বিভিন্ন ইউনিয়নসহ স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।