করোনা প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য লালমোহন ও তজুমদ্দিনবাসীর প্রতি জরুরি আহবান জানিয়েছেন এমপি শাওন

বিশ্বব্যাপী ছড়িয়া পড়া মহামারী “করোনা ভাইরাস (COVID-19”) মহাবিপর্যয় আকার ধারণ করেছে। প্রতিদিন বিশ্বে হাজার হাজার মানুষ মারা যাচ্ছে। এই মুহূর্তে সফল রাষ্ট্রনায়ক, জননেত্রী শেখ হাসিনা সরকারের সকল বিধি নিষেধ মেনে চলার জন্য লালমোহন ও তজুমদ্দিন উপজেলার সকল মানুষের প্রতি বিনীত অনুরোধ করছেন ভোলা ৩ আসনের অভিভাবক, পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি ।

গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এমপি শাওন প্রেরিত জরুরি অনুরোধ বার্তায় তিনি নির্দেশনা প্রদান করেন- লালমোহন ও তজুমদ্দিনের প্রতিটি বাজার, পাড়া মহল্লায় গড়ে উঠা প্রতিটি দোকানপাট বন্ধ রাখবেন। যেখানে সেখানে লোকজন জড়ো করে আড্ডা দিবেন না। সরকারের নির্দেশ মেনে চলার জন্য আমি আইন শৃংখলা বাহিনী ও সেচ্ছাসেবী বাহিনীকে কঠোর নির্দেশ দিয়েছি। সামান্য ভুলের জন্য আপনি যে কোন মুহূর্তে বড় ধরনের বিপদে পরতে পারেন। লকডাউনে থাকা কর্মহীন ও দু:স্থদের মাঝে জননেত্রী শেখ হাসিনা সরকার আপনাদের সর্বাত্মক সহযোগীতা অব্যাহত রেখেছেন। তারই নির্দেশে আমি ১৫ হাজার কর্মহীন পরিবারের মাঝে ত্রান সহায়তা দিয়েছি। আমাদের গোডাউনে আরও পর্যাপ্ত পরিমানে ত্রানের মজুদ রয়েছে। আপনাদের সুবিধার্থে আমি হটলাইন চালু করেছি। যে নাম্বারে ফোন করলে মুহূর্তেই আপনাদের বাসায় ত্রান পৌঁছে যাবে। সারা বিশ্বের অহংকার, ১৬ কোটি মানুষের আস্থার প্রতিক, জননেত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে আপনারা একটি লোকও না খেয়ে কষ্ট পাবেন না যদি মহান আল্লাহ আমাদের সহায় থাকে। আমরা মহান আল্লাহর দরবারে বেশি বেশি প্রার্থনা করি যেন মহান আল্লাহ আমাদের সকলকে হেফাজতে রাখেন।
দেশে করোনা ভাইরাস পরিস্থিতির অবনতি হওয়ায় জুমার নামাজের ক্ষেত্রে মসজিদে ১০ জনের বেশি শরিক হবেন না। আর ওয়াক্তের নামাজের ক্ষেত্রে খতিব, ইমাম, মুয়াজ্জিন ও খাদেম এই ৫ জন ছাড়া অন্যসব মুসুল্লীদের নিজ নিজ বাসায় নামাজ আদায় করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।
সুতরাং, আপনাদের আবারও বলছি সরকারের সকল বিধি নিষেধ মেনে চলুন। নিজের জীবনকে ঝুঁকির মুখে ফেলবেন না। আপনার সামান্য ভুলের মাশুল গুনতে হবে গোটা পরিবার, সমাজ ও রাষ্ট্রকে। নিজে নিরাপদে থাকুন,অন্যকেও নিরাপদে রাখুন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।