ভোলার ধনিয়ায় বসত-ভিটায় মাটি ফেলাকে কেন্দ্র করে হামলা : আহত-৫

ভোলায় বসত-ভিটায় মাটি ফেলাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে । ৫ এপ্রিল রবিবার ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৮ নাং ওয়ার্ডের মিরা বাড়িতে বসত-ভিটায় মাটি ফেলাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে। ৫ এপ্রিল রবিবার ধনিয়া ইউনিয়নের ৮ নাং ওয়ার্ডের মিরা বাড়িতে বসত-ভিটায় মাটি ফেলাকে কেন্দ্র করে হামলার ঘটনায় দু-গ্রুপের ৫ জন আহত হয়। আহতরা হলেন মৃত আবদুল খালেক মিরার ছেলে মনসুর (৩৫), মনসুর এর স্ত্রী কুলসুম (২৮), এরশাদ (২৫), এরশাদ এর স্ত্রী রাবেয়া (২১) এবং একই বাড়ির কালু মির এর ছেলে মুতাসিন (৩৫)। আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসারত আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মিরা বাড়ির খায়ের মিরার থেকে জমি ক্রয় করেন মনসুর গংরা এবং তার চাচাতো ভাই মুতাসিন গংরা উভয় পক্ষকে জমি ভোগদখলের জন্য বুঝিয়ে দেওয়ার পূর্বেই মুতাসিন গংরা তার বসত ভিটার পাশে বারান্দা দেওয়ার জন্য মাটি ফেলে এবং তাতে রাস্তা বন্ধ হয়ে যায়। মাটি ফেলার এক পর্যায়ে মুতাসিন গংদের বাঁধাদেয় চাচাতো ভাই মনসুর ও এরশাদ গংরা। বাঁধা দেওয়ার এক পর্যায়ে কথা কাটাকাটি হয় এবং দুই-গ্রুপে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে উভয় পক্ষের আহতদের স্থানীয়রা ভোলা সদর হাসপাতালে চিকিৎসা জন্য পাঠানো হয়।

এ বিষয় উভয় পক্ষ ভোলা সদর মডেল থানায় পাল্টা পালটি সাধারণ ডাইরি করেছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।