ফোন পেয়ে অসহায় পরিবারের পাশে দাড়াঁলো ভোলা মানব কল্যাণ যুব সংঘ

ফোন পেয়ে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে ভোলার সুপরিচিত সামাজিক সংগঠন “ভোলা মানব কল্যাণ যুব সংঘ।

সোমবার (৬ এপ্রিল) বিকালে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অর্ধশতাধিক খেটে খাওয়া শ্রমিক,অসহায় দরিদ্র্য গরীব লোকদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন “ভোলা মানব কল্যাণ যুব সংঘ” এর একদল যুব সেচ্ছাসেবকরা । করোনা আতঙ্কে বাড়ী থেকে বের হতে পারছেন না খেটে খাওয়া দিনমজুররা। বাড়ীর বাইরে যেতে না পারায় তাদের দিন কাটছে অনাহারে। তাই গাড়ীতে করে চাল, ডাল,আলু,সাবানসহ নিত্যপন্য খাবার সামগ্রী পৌছে দিচ্ছেন উপজেলার বিভিন্ন পাড়া মহল্লায় খেটে খাওয়া দিনমজুরদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন অসহায় পরিবারের হাতে। খাবার পেয়ে আনন্দে চোখের পানি ঝড়িয়েছেন অনেকের।

এ সময় উপস্থিত ছিলেন,ভোলা মানব কল্যাণ যুব সংঘ এর আহ্বায়ক মোঃ হেলাল উদ্দিন মাস্টার, যুগ্ম আহ্বায়ক-১ মোঃ আরিয়ান আরিফ, যুগ্ম আহ্বায়ক-২ রাকিবুলহাসান,বিশেষ সমন্বয়কারী মুছা কালামুল্লাহ্ মাষ্টার,সক্রিয় সদস্য মোঃ মামুন,মোঃ জসিম,মোঃ ছালউদ্দিন প্রমুখ।

এর আগে সংগঠনটি ‘করোনা ভাইরাস’ ঝুঁকি এড়াতে জন সচেতনতার সৃষ্টির লক্ষ্যে মানুষের মাঝে লিফলেট বিতরন, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার সামগ্রী বিতরন করে।

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি ভোলা সদরের বিভিন্ন এলাকায় রক্তদান কর্মসূচি, ঈদ সামগ্রী বিতরণ, অসহায় মানুষের চিকিৎসা, মাদক বিরোধী কাজ, বাল্যবিবাহ রোধসহ বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কাজ করে আসছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।