ত্রাণ দিয়ে সকলকে লক ডাউন মেনে চলতে বললেন- এমপি শাওন

ভোলা-৩ লালমোহন-তজুমদ্দিনের এর এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন নিজ নির্বাচনী এলাকায় লক ডাউন মেনে চলা মানুষের মাঝে পঞ্চম দিনে ত্রাণ বিতরনকালে প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে সকলের উদ্দেশ্যে বলেন, দয়া করে বৈশ্বিক দূর্যোগে লক ডাউন মেনে চলুন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে থাকতে হবে না।
৬ এপ্রিল ২০২০ সকালে লালমোহন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এ ত্রাণ সামগ্রী বিতরন করেন। করোনার মধ্যে যাদের রোজগার নেই, গরিব অসহায় আছেন তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য দেশের বিত্তবানদের প্রতি তিনি আহ্বান জানান।
তিনি আরও বলেন যেখানে সারা বিশ্বে শতশত মানুষ মারা যাচ্ছে, আসুন সবাই মিলে করোনার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি। তাই আমাদের সকলকে সচেতন হতে হবে। সচেনত না হলে এই মহামারী রোগ থেকে বাঁচার উপায় নেই। আপনারা ঘরে থাকবেন, আপনাদের খাদ্য সামগ্রী শেষ হলে আমি আবরো খাবার আপনাদের বাড়িতে পাঠিয়ে দিবো।
সোমবার দিনব্যাপী সরকারী ত্রান বিতরনকালে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রান বিতরন কমিটির আহবায়ক আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।