হট লাইনে ফোন পেয়ে বাড়ীতে গিয়ে ত্রাণ পৌঁছে দিয়েছেন এমপি শাওন

গৃহবন্দী মানুষের বাড়িতে গিয়ে ত্রাণ পৌঁছে দিচ্ছেন এমপি শাওন। ছবি: ভোলার বাণী।

হট লাইনে ফোন পেয়ে ব্যক্তিগত উদ্যোগে বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ পৌঁছে দিয়েছেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। ৫ এপ্রিল ২০২০ রোববার সকাল থেকে উপজেলার বদরপুর, কালমা ও ফরাজগঞ্জ ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে গৃহবন্ধি শ্রমজীবি পরিবারের মাঝে এসব ত্রাণ পৌঁছে দেন তিনি। এর মধ্যে ছিল নিত্যপ্রয়োজনীয় চাল, ডাল, আলু, তেল, পিঁয়াজ, লবন ও সাবান।

এমপি নূরুন্নবী চৌধুরীর শাওন লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় ১৫ হাজার পরিবারের জন্য ত্রাণ সামগ্রী প্রস্তুত করেছেন। এসব ত্রাণ সমগ্রী সামাজিক দূরুত্ব বজায় রেখে নিম্ন আয়ের মানুষের বাড়ী বাড়ী পৌঁছে দিচ্ছেন তিনি। একই সাথে চালু করেছেন হট লাইন নাম্বর। যারা ত্রাণ না পেয়ে বাড়ীতে বসে হটলাইনে ফোন দিচ্ছেন তাদের বাড়ীতে পৌছে দিচ্ছেন ত্রাণ।

এসময় এমপি শাওন বলেন, করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা শুনে ঘরে থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে কোন মানুষ না খেয়ে কষ্ট পাবে না। ।
এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মোঃ মনির হাওলাদার প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।